মানিকছড়িতে মামলার স্বাক্ষীকে কুপিয়ে হত্যা করেছে আসামী

image্কিব

সিনিয়র স্টাফ রিপোর্টার :

পার্বত্য খাগড়াছড়ির মানিকছড়িতে উপজেলায় হত্যা মামলার স্বাক্ষী মমিনুল হক (৫৫) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে ঐ মামলার আসামী পক্ষ। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে মানিকছড়ির কালাপানির আচালংপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শফিকুল ইসলাম পিটিয়ে ও কুপিয়ে একজনকে হত্যার বিষয়টি নিশ্চিত করে পার্বত্যনিউজকে বলেন, ‘জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। তবে এখনও এবিষয়ে কোন মামলা হয়নি বা কাউকে আটক করা হয়নি।

স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে তিনি আরও বলেন, ‘মসজিদে যাওয়ার পথে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা একই এলাকার আলী হোসেন ও তার দুই ছেলেসহ প্রতিপক্ষের লোকজন মমিনুল হককে ধাওয়া করে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মানিকছড়ি হাসাপাতালে ভর্তি করা হলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।’

২০০৯ সালে একই এলাকার পল্লী চিকিৎসক গোফরান হত্যা মামলার প্রধান আসামি ছিলেন মো: আলী হোসেন। আর ওই মামলার অন্যতম সাক্ষী ছিল নিহত মো: মমিনুল হক। হাইকোর্ট থেকে জামিন নিয়ে বের হবার পর থেকে মো: আলী হোসেন তাকে দেখে নেওয়ার হুমকি ও ভয়ভীতি দেখিয়ে আসছিল বলে নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন