মানিকছড়িতে সন্ত্রাসী কর্তৃক শিক্ষক নিহত হওয়ার ঘটনায় লক্ষ্মীছড়িতে সমাবেশ ও প্রতিবাদ মিছিল

&°KcPRP

স্টাফ রিপোর্টার : 

খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলায় সন্ত্রাসী কর্তৃক শিক্ষক নিহত হওয়ার ঘটনায় লক্ষ্মীছড়িতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ হয়েছে। রবিবার উপজেলা আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের উদ্যোগে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলটি বাজার, উপজেলা সদর ও বেলতলী পাড়া এলাকা প্রদক্ষিণ করে বাসটার্মিনালে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশ করে।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি রেম্রাচাই চৌধুরী, সহ-সভাপতি আজিবর রহমান গাজি, সহ-সাংগঠনিক সম্পাদক মো: নুরে আলম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক টাটু মনি চাকমা ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: জয়নাল আবেদিনসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সমাবেশ থেকে সন্ত্রাসীদের গুলিতে নিহত মানিকছড়ি আওয়ামী লীগ নেতা ও মানিকছড়ি কলেজিয়েট হাই স্কুলের প্রধান শিক্ষক চিংসা মং চৌধুরী’র খুনিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়।

উল্লেখ্য, শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মানিকছড়ি বাজারস্থ নিজ বাসায় অজ্ঞাতনামা বন্দুকধারিরা এলোপাতারি গুলি চালালে ঘটনাস্থলেই চিংসামং চৌধুরী নিহত হন। এসময় জনসংহতি সমিতির মানিকছড়ি শাখার সভাপতি মংসাথোয়াই চৌধুরী জাপান বাবুও গুলিবিদ্ধ হন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন