মা‌টিরাঙ্গায় জাতীয় শোক দিবস উদযা‌পিত

fec-image

গু‌ড়ি গু‌ড়ি বৃ‌ষ্টি ও বৈরী আবহাওয়া উ‌পেক্ষা ক‌রে খাগড়াছড়ির মা‌টিরাঙ্গায় জাতির স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শােক দিবস উদযাপন করা হ‌য়ে‌ছে।

এ উপল‌ক্ষে মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে মা‌টিরাঙ্গা উপ‌জেলা আওয়ামী লী‌গের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উ‌ত্তোলন, জাতীয় সংগীত প‌রি‌বেশ‌ন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃ‌তি‌তে পুষ্পস্তবক অর্পণের মধ্য দি‌য়ে দিবসের কর্মসূচি সূচনা করা হয়।

এ সময় উপ‌জেলা আওয়ামী লীগ সভাপ‌তি হুমায়ুন মোর‌শেদ খান, সাধারন সারণ সম্পাদক সুবাস চাকমা ,পৌর আওয়ামী লী‌গ সভাপ‌তি হারুনুর র‌শিদ ফরা‌জি এবং উপ‌জেলা ও পৌর আওয়ামী লীগ নেতাকর্মী ও সকল সহ‌যো‌গী-সংগঠ‌নের নেতা-কর্মীগন উপ‌স্থিত ছি‌লেন।

অন্যদিকে উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা ডে‌জি চক্রবর্তী, সহকা‌রি পু‌লিশ সুপার আবু জাফর মো. সা‌লেহ মা‌টিরাঙ্গা সা‌র্কেল, মা‌টিরাঙ্গা মা‌টিরাঙ্গা থানা অ‌ফিসার ইনচার্জ ‌মো. জাকা‌রিয়া, উপ‌জেলা জেলা পরিষদ চেয়ারম্যান মো. র‌ফিকুল ইসলাম, উপজেলা মু‌ক্তিযোদ্ধা সংসদ কমান্ড, মা‌টিরাঙ্গা পৌরসভা ও বি‌ভিন্ন‌ শিক্ষা প্রতিষ্ঠা‌নের ‌শিক্ষকগন উপজেলা প্রাঙ্গ‌নে স্বাধীনতা স্কয়া‌র্ডে অস্থায়ী প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়া বি‌ভিন্ন দপ্ত‌রের কর্মকর্তা কর্মকর্মচা‌রি ও দলীয় নেতৃবৃন্দগন উপ‌স্থিত ছি‌লেন।

বিকালে উপ‌জেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে উপ‌জেলা ও পৌর আওয়ামী লী‌গের উ‌দ্যো‌গে স্মরণ সভার আ‌য়োজন করা হয়ে‌ছে।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মাটিরাঙ্গা, শোক দিবস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন