যামিনীপাড়া ২৩ বিজিবি কর্তৃক বিনামূল্যে বই বিতরণ

fec-image

খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গা উপ‌জেলার যা‌মিনীপাড়া ব্যাটালিয়নের (২৩‌বি‌জি‌বি) এর তত্ত্বাবধানে পরিচালিত যামিনীপাড়া বর্ডার গার্ড উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের মাঝে ‌বিনামূ‌ল্যে বই বিতরণ ক‌রা হ‌য়ে‌ছে।

শ‌নিবার (১১‌ ফেব্রুয়ারি) সকা‌লে যামিনীপাড়া বর্ডার গার্ড উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে যা‌মিনীপাড়া জোন অধিনায়ক লে. কর্নেল এবিএম জাহিদুল করিম শিক্ষার্থী‌দের হা‌তে বিনামূ‌ল্যে বই তু‌লে‌ দেন।

এর আ‌গে জোন অধিনায়ক লে. কর্নেল এবিএম জাহিদুল করিমের সভাপতিত্বে অভিভাবক সম্মেলন ২০২৩ অনু‌ষ্ঠিত হয়। এময় বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য এবং অভিভাবকদের সাথে বিদ্যালয়ের প্রশাসনিক এবং কাঠামোগত উন্নয়ন, লেখাপড়ার মানোন্নয়নের পাশাপাশি দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের বিনা বেতনে অধ্যায়নসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করে কিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

উপস্থিত অভিভাবকদের মতামত ও পরামর্শমূলক বক্তব্য শ্রবণ শে‌ষে অভিভাবক, ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বিভিন্ন উপদেশমূলক বক্তব্য প্রদান করেন জোন অ‌ধিনায়ক।

আ‌লোচনা শে‌ষে বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য এবং শিক্ষক-শিক্ষিকাদের মাঝে শুভেচ্ছা উপহার প্রদান করেন।

এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান জনাব ইলিয়াস, প্রাক্তন চেয়ারম্যান জনাব আলি আকবরসহ স্থানীয় মেম্বার, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বই, বিজিবি, যামিনীপাড়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন