গোমতী ইউনিয়ন আওয়ামী লীগের শান্তি সমাবেশ

fec-image

বিএনপি-জামাতের সন্ত্রাস, নৈরাজ্য ও দেশবিরোধী ষড়ষন্ত্রের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শান্তি শোভাযাত্রা ও শান্তি সমাবেশ করেছে মাটিরাঙ্গা উপজেলার গোমতী ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকালের দিকে গোমতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মনির হোসেনের নেতৃত্বে গোমতি দলীয় কার্যালয় থেকে একটি শান্তি শোভাযাত্রা বের হয়ে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

পরে কার্যালয়ের সামনে গোমতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মনির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত শান্তি সমাবেশে গোমতি ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সসভাপতি ও গোমতি ইউপি চেয়ারম্যান মো. তফাজ্জল হোসেন, গোমতি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহ জালাল, গোমতি ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জাহাঙীর হোসেন ও গোমতি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো তাজুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

বিএনপি-জামাত আন্দোলনের নামে দেশে সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি করছে অভিযোগ করে বক্তারা বলেন, জনগণের জানমালের ক্ষতি ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের রুখে দিতে হবে। দেশের মানুষের নিরাপত্তায় আগামী জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত আমরা মাঠে থাকবো।

শোভাযাত্রা ও শান্তি সমাবেশে গোমতী ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিবিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, গোমতী ইউনিয়ন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন