রবি সেবা পেল পানছড়ির পূজগাং এলাকাবাসী

শাহজাহান কবির সাজু, পানছড়ি।

বেসরকারী মোবাইল ফোন ‘রবি’ সেবা পেল পানছড়ি উপজেলার পানছড়ি, চেংগী ও লোগাং ইউনিয়নবাসী। এ সেবা পেয়ে এলাকাবাসীর মাঝে বইছে খুশীর বন্যা। গত শুক্রবার সন্ধ্যা থেকে পানছড়ি, চেংগী ও লোগাং এ তিন ইউনিয়নের  প্রায় ১০হাজার গ্রাহক এ সেবা পেল। বিদ্যুৎ না থাকায় জেনারেটরের মাধ্যমে চলবে এ সেবার কার্যক্রম।

রবি কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, প্রাথমিকভাবে এ সেবা দেওয়া হচ্ছে। এখনো স্থায়ী করে চালু করা হয়নি। তাই উদ্ভোধনও করা হয়নি। এলাকাবাসী সূত্রে জানা যায়, গত আড়াই মাস ধরে এ টাওয়ারটি কাজ শুরু করে ‘রবি’র লোকজন। তখন থেকে এলাকাবাসীর মাঝে বয়ে যাচ্ছিল খুশির জোয়ার।  মাসখানেক আগে টাওয়ারের কাজ শেষ হলেও সেবা পায়নি এলাকাবাসী। এলাকার কালা চাঁদ চাকমা বলেন, মোবাইলের সেবার জন্য আমাদেরকে আলাদা করে এন্টিনা ব্যবহার করতে হতো এখন আর এন্টেনা ব্যবহার করতে হবে না। রবি সেবা নিয়ে পানছড়ি ইউপি চেয়ারম্যান অসেতু বিকাশ চাকমা জানান, রবির সেবা পেয়ে আমরা এবং এলাকাবাসী সকলে আনন্দিত। অনেকেই রবি সেবা গ্রহন করবে।

তবে ‘রবি’ থেকে বিভিন্ন ধরনের মেসেজ দিয়ে অযথা টাকা কেটে নেওয়া হয়। এ ধরনের সমস্যা যেন না হয় সেজন্য কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছেন। এছাড়াও পানছড়ি, লোগাং ও চেংগী এ তিন ইউনিয়নের অনেক ছেলে-মেয়ে খাগড়াছড়ির বাইরে লেখাপড়া করছে। অভিভাবকরা বিকাশের মাধ্যমে ছেলে-মেয়েদের টাকা পাঠাতে পারবে। এতে এক দিকে সময় বাচবে, অন্য দিকে টাকা অপচয় থেকে রক্ষা পাবে বলে মতামত ব্যক্ত করেন অনেকেই।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন