রাঙামাটিতে ছাত্রদল সভাপতির মুক্তির দাবিতে বিক্ষোভ

fec-image

রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বির এর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ মে) বিকেলে দলীয় কার্যালয় থেকে মিছিল শুরু হয়ে শহরের বনরূপা বাজার ঘুরে দলীয় কার্যালয়ে এসে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তরা বলেন, ছাত্রদলের সভাপতিকে মুক্তি দেওয়া হচ্ছে না রাজনৈতিক বিবেচনায়। দীর্ঘদিন যাবত ষড়যন্ত্রমূলক মামলায় রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহম্মেদ সাব্বিরকে জেলে বন্দী রাখা হয়েছে। অথচ যে মামলায় তাকে জেলে রাখা হয়েছে সেটি জামিনযোগ্য। কিন্তু অদৃশ্য শক্তির কারণে জামিন না দিয়ে তাকে বন্দী করে রাখা হয়েছে।

এদিকে ফারুক আহম্মেদ সাব্বিরের মা অসুস্থ হয়ে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। মায়ের অসুস্থতার খবর শুনে সাব্বিরও অসুস্থ হয়ে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি ছিল। নেতৃবৃন্দ রাজনৈতিকভাবে বিবেচনা না করে মানবিকভাবে দেখে তাকে দ্রুত জামিন দেওয়ার আহ্বান জানান। অন্যথায় কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে বলে ঘোষণা দেন বক্তারা।

এ সময় বক্তব্য রাখেন, রাঙামাটি সদর উপজেলা বিএনপির সভাপতি অ্যাড. মামুনুর রশীদ মামুন। জেলা ছাত্রদলের সহ-সভাপতি খুরশিদ আলম রাজুর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন সাকুরের সঞ্চলনায় আরো উপস্থিত ছিলেন জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মো. ইউছুফ চৌধুরী, জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন, সহ-সভাপতি এমদাদুল হক মানিক, আবু সুফিয়ান রেজা, লোকমান হাকিম পুতুল, হাছান চৌধুরী সুমন, সদর উপজেলা যুবদলের সদস্য সচিব সাজ্জাদ হোসেন রহিমসহ জেলা, কলেজ, শহর, সদর উপজেলা, শহর স্বেচ্ছাসেবক দল, সদর উপজেলার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ছাত্রদল, বিক্ষোভ, মুক্তির দাবিতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন