রাঙামাটিতে যাত্রীবাহি লঞ্চ থেকে ভারতীয় শুকনো সুপারী আটক

DSC06862

আলমগীর মানিক,রাঙামাটি:
গোয়েন্দা সংস্থার তথ্যে ভিত্তিতে অভিযান চালিয়ে বস্তাবর্তী প্রায় ১৮০ কেজি ভারতীয় শুকনো সুপারী আটক করেছে রাঙামাটি কোতয়ালী থানা পুলিশ। সোমবার বিকেলে শহরের জেটি ঘাটের যাত্রবাহি লঞ্চ থেকে এগুলো উদ্ধার করে পুলিশ। আটককৃত ভারতীয় সুপারীর বাজার মূল্য প্রায় এক লাখ টাকা বলে জানা গেছে।

গোয়েন্দা সূত্র জানায়, বরকল উপজেলাধীন ভারত সীমান্তবর্তী হরিণা থেকে এমএল বলাকা নামে একটি যাত্রীবাহি লঞ্চ ছেড়ে আসার আগ মূহুর্তে অপরিচিত এক ব্যক্তি ভারতীয় শুকনা সুপারীবর্তী ছয়টি বস্তা রাঙামাটিগামী লঞ্চে তুলে দিয়ে তিনি সটকে পড়েন। পরে গোয়েন্দা সংস্থার তথ্যে ভিত্তিতে যাত্রীবাহি লঞ্চটি রাঙামাটি জেটি ঘাটে পৌছলে কোতয়ালী থানা পুলিশের একটি দল লঞ্চের অভ্যন্তরে তল্লাশী চালিয়ে ৬ বস্তা ভারতীয় শুকনা সুপারী উদ্ধার করে। যার প্রতিটিতে ৩০ কেজি সুপারী রয়েছে।

কোতয়ালী থানার এসআই শাহিনুর জানান, আমরা খবর পেয়ে লঞ্চ থেকে মালিক বিহীন সুপারীবর্তী ৬টি বস্তা উদ্ধার করে থানায় নিয়ে যাচ্ছি। খোজঁ খবর নিয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে লঞ্চের কেয়ারটেকার জমির পুলিশের কাছে দেওয়া তথ্যে জানিয়েছেন লঞ্চের মালিক একজন উপজাতীয় ব্যক্তি। তার নাম চন্দ্র শেখর চাকমা। তিনি ভারতে বসবাস করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন