৫ বছর পর খুললো রামগড়ের হাফছড়ি ইউনিয়ন বিএনপি অফিস

BNP-Logo

নিজস্ব প্রতিবেদক, পার্বত্যনিউজ :

খাগড়াছড়ির রামগড় উপজেলার হাফছড়ি ই্উনিয়ন বিএনপি অফিসের কার্যক্রম দীর্ঘদিন বন্ধ থাকার পর আজ সোমবার বিকাল ৪টায় পুণরায় শুরু হয়েছে। পাঁচ বছর পর বিএনপি কার্যালয় খোলার পর নেতাকর্মীদের মধ্যে নতুন করে প্রাণের সঞ্চার হয়েছে।

হাফছড়ি ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মো: আবু বক্কর, হাফছড়ি ইউনিয়ন যুবদলের সভাপতি আবু জাফর স্বপন, হাফছড়ি ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক জাফর ইকবাল যৌথভাবে হাফছড়ি ইউনিয়ন বিএনপির কার্যালয় দীর্ঘদিন পর পুণরায় কার্যক্রম শুরু করেন। এসময় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

হাফছড়ি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো: আবু বক্কর পার্বত্যনিউজ-কে বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে সরকার দলীয় লোকদের বিভিন্ন রকমের চাপের মূখে হাফছড়ি ইউনিয়ন বিএনপি অফিস খোলা সম্ভব হয়নি। ফলে এখানে নেতাকর্মীদেরকে যার যার বাড়ি ঘরে বসেই দলীয় কার্যক্রম পরিচালনা করতে হয়েছে।

দীর্ঘদিন পর সরকারী দলের নানামুখী চাপের পরও দলের নেতাকর্মীদের দাবীর প্রেক্ষিতে অফিস খুলতে পেরেছি। পরে দলীয় কার্যালয়ে আয়োজিত এক সভায় হাফছড়ি ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো: আবু বক্কর সকলকে বিএনপির পতাকাতলে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহবান জানান। তিনি বলেন, ওয়াদুদ ভুইয়ার আহবানে নির্দলীয় তত্বাবধায়ক সরকারের দাবী আদায়ে সকলকে কাজ করার আহবান জানান।

হাফছড়ি ইউনিয়ন যুবদলের সভাপতি মো: আবু জাফর স্বপন বলেন, হাফছড়ি বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা হয়রানীমূলক মামলা ও নির্যাতন সহ্য করে অনেক ধৈর্য্য ধরেছে। ধৈর্য্য ধরার সময় শেষ এখন থেকে আমরা যে কোন ষড়যন্ত্র মোকাবেলা করতে প্রস্তত আছি। তিনি সকলকে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়ার নেতৃত্বে জালেম সরকারের হাত থেকে দেশ বাঁচানোর আন্দোলন জোরদার করার আহবান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন