রাঙামাটিতে রেড ক্রিসেন্ট ত্রি-বার্ষিক নির্বাচনে মাহফুজ বিজয়ী

fec-image

আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি জেলা ইউনিটের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মর্যাদপূর্ণ লড়াইয়ের নির্বাচনে সেক্রেটারী জেনারেল পদে মো. মাহফুজুর রহমান জাহাঙ্গীর আলম মুন্নাকে হারিয়ে বিজয়ী হয়েছেন।

শুক্রবার (৪ডিসেম্বর) রাঙামাটি আব্দুল আলী একাডেমি উচ্চবিদ্যালয়ের মিলনায়তনে সকালে আড়ম্বের আয়োজনের মধ্যে দিয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়। বিকেলে নির্বাচন শেষ হয় এবং রাতে নির্বাচনী ফলাফল ঘোষণা করা হয়।

সেক্রটারী জেনারেল পদে বিজয়ী মো. মাহফুজুর রহমান পেয়েছেন- ৬৪৩ ভোট। তার প্রতিদ্বন্ধী জাহাঙ্গীর আলম মুন্না পেয়েছেন- ১১৯ ভোট।

এছাড়াও ৫টি সদস্য পদে ৮জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। সদস্য পদে সুলতান মাহমুদ চৌধুরী বাপ্পা ৫৭০, সাওয়াল উদ্দিন ৪৯৮, মো. মনিরুল ইসলাম ৪১৪, আশীষ দাশগুপ্ত ৩৮৫ ও এনএম জাহাঙ্গীর ৩৬৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। অন্যদিকে তাদের প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা যথাক্রমে মো. কামাল উদ্দিন ২৬১, মো. জসিম উদ্দিন ১৮৬ ও মোহাম্মদ সোলায়মান ২৩৪ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

এদিকে ভাইস চেয়ারম্যান পদে কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় রফিক আহম্মেদ তালুকদার বিজয়ী হয়েছেন। নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ছিলেন, রাঙামাটি পৌরসভার সাবেক মেয়র মো. হাবিবুর রহমান হাবিব।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন