রাঙামাটির লংগদুতে এক যুবকের ভাসমান লাশ উদ্ধার

2412121356338274Untitled-2

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি:
রাঙামাটির লংগদু উপজেলায় কাচলং নদী থেকে এক যুবকের ভাসমান লাশ উদ্বার করেছে পুলিশ। নিহতের নাম মো. আলমগীর হোসেন (৩৫)। তিনি জেলার লংগদু উপজেলার আদারকছড়া ইউনিয়নের উত্তর ইয়ারংছড়ি গ্রামের মৃত মো. আব্দুর মানানের ছেলে। আজ বুধবার সকালে লংগদু উপজেলার আদারকছড়া ইউনিয়নের ভাঙ্গামুড়া এলাকার কাচালং নদীতে ভাসমান অবস্থায় তার মৃতদেহ পাওয়া যায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার সকালে রাঙামাটি জেলার লংগদু উপজেলার আদারকছড়া ইউনিয়নের ভাঙ্গামুড়া এলাকার কাচালং নদীতে ভাসমান অবস্থায় মো. আলমগীর হোসেনের মৃতদেহ দেখতে পায় স্থানীয় এলাকাবাসী। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে থেকে লংগদু থানার এস আই অঞ্জন দে পুলিশ সদস্যদের নিয়ে কাচালং নদী থেকে আলমগীরের লাশ উদ্বার করে। তবে কিভাবে আলমগীর নিহত হয়েছে সে বিষয়ে সঠিক কোন তথ্য পাওয়া যায়নি। তবে আলমগীরের পরিবার সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার মো. আলমগীর হোসেন লংগদু উপজেলার আদারকছড়া ইউনিয়নের ইয়ারংছড়ি গ্রাম থেকে বর যাত্রী নিয়ে একই ইউনিয়নের ভাঙ্গামুড়া এলাকায় যায়। তার পর থেকে আলমগীর নিখোঁজ হয়। আলমগীরের পরিবার অনেক খোঁজাখুজি করেও কোন খবর পায়নি তাঁর। কিন্তু এক রাত পর বুধবার সকালে ওই এলাকার নদীতে ভাসমান অবস্থায় আলমগীরে মৃতদেহ পাওয়া যায়।

রাঙামাটি জেলার লংগদু উপজেলা থানার কর্মকর্তা (ওসি) আবুল কালাম চৌধূরী এঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন, ঘটনার কথা শুনেছি। এবিষয়ে পুলিশ তদন্ত করছে।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন