রাঙ্গামাটিতে ক্রিকেট লীগে অভিলাষের ১৯৫ রানের বিশাল জয়

20160308_131214

ক্রীড়া ডেস্ক:

রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে পৌরসভা ১ম বিভাগ গোল্ডকাপ ক্রিকেট লীগে গতবারের লীগ রানার্সআপ অভিলাষ ক্রিকেট ক্লাব বড় ব্যাবধানে রাঙ্গামাটি ক্রিকেটার্স ক্লাবকে পরাজিত করেছে। মঙ্গলবার রাঙ্গামাটি চিং হ্লা মং মারী স্টেডিয়ামে অনুষ্ঠিত “বি” গ্রুপের ম্যাচে অভিলাষ ক্রিকেট ক্লাব টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। অভিলাষ ক্রিকেট ক্লাব নির্ধারিত ৪০ ওভারে ০৯ উইকেট হারিয়ে এবারে লীগের প্রথম ও একমাত্র তিনশ ছাড়ানো ইনিংস ৩১১ রান সংগ্রহ করে। দলীয় অধিনায়ক ইলিয়াস লেথামের ৭৪, আশিক ৫৩ ও উইকেট কিপার সাইফুল আলম রাশেদের শেষ দিকে দুর্দান্ত টর্নেডো ইনিংস অপরাজিত ৩৪ রানের উপর ভর করে লীগের সর্বোচ্চ স্কোর ৩১১ রান করে অভিলাষ।ক্রিকেটার্স ক্লাবের সুমন ৩ ও রাসেল ২ উইকেট করে লাভ করেন।

ক্রিকেটার্স ক্লাব রেকর্ড গড়া বিশাল এই টার্গেটের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে শুরুতেই উইকেট হারিয়ে চাপে পড়ে যায়।অভিলাষের বোলিং তোপে পড়ে ৩০.২ ওভারে ১১৬ রানে অলআউট হয়ে ১৯৫ রানের বিশাল ব্যাবধানে পরাজিত হয়। ক্রিকেটার্সের পক্ষে উল্লেখযোগ্য সোহাগ ২৩ ও সোমেন ১৬ রান করেন।অভিলাষের মনু  ৬ রানে ৩ ও লীগে অভিষিক্ত লেগ স্পিনার ওমর ফারুক ২ উইকেট করে লাভ করেন।অভিলাষের অধিনায়ক ইলিয়াস লেথাম ৭৪ রান ও ১ উইকেট পেয়ে ম্যান অব দি ম্যাচ হন।

বি গ্রুপের বাকী ম্যাচগুলো অনেক বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। লীগে শেষ ম্যাচ পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে এই গ্রুপ থেকে কোন দুটি দল সেমি-ফাইনালে উঠবে তা দেখার জন্য।

আজকের খেলায় সৈকত রঞ্জন বাবু ও হাসান আম্পায়ারের দায়িত্ব পালন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন