রাজস্থলীতে চেয়ারম্যান প্রার্থী উবাচ মারমার নির্বাচনী কার্যালয় উদ্বোধন

fec-image

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে রাজস্থলী উপজেলা চেয়ারম্যান প্রার্থী উবাচ মারমা (আনারস প্রতীক) এর প্রধান নির্বাচনী কার্যাল উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (৭ মে ) রাজস্থলী বাজারে নির্বাচনী কার্যালয় উদ্‌বোধনী অনুষ্ঠানে ধর্মীয় গুরুদের প্রার্থনায় উদ্বোধন করা হয়।

এদের মধ্যে উপস্থিত রাজস্থলী মৈত্রী বিহার অধ্যক্ষ ভদন্ত ধর্মানন্দ মহাথেরো, মৌলনা নুরুল হক, মৌলনা মফিজুল হক। উদ্‌বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান প্রার্থী উবাচ মারমা, জেলা পরিষদ সদস্য নিউচিং মারমা, জেলা কমিটির উপদেষ্টা উথোয়াইমিন মারমা, ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা,হেডম্যান উথিনসিন মারমা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান উসচিন মারমা, মহিলা নেত্রী লংবতি ত্রিপুরা, ইউপি সদস্য জয়নুল তালুকদার, উদয় কুমার তনচংগ্যা, ধনরাম কর্মকারসহ রাজস্থলী উপজেলার সর্বস্তরের জনসাধারণ।

এসময় বক্তারা বলেন, উবাচ মারমা অত্যন্ত ভদ্র, সৎ ও ত্যাগী আওয়ামী লীগ নেতা। জননেতা দীপংকর তালুকদার এমপি মহোদয়ের আস্থা ভাজান উবাচ মারমা ইতিপূর্বে উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালন করে মানুষের সেবা করে গেছেন। উপজেলা সেবা প্রত্যন্ত অঞ্চলে মানুষের দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন।

তার যোগ্য নেতৃত্বে সফলভাবে উপজেলা পরিষদ সফল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে অনেক প্রশংসিত হয়েছেন। আগামী দিনেও এই ধারা অব্যাহত রাখতে উবাচ মারমা এর মতো যোগ্য ব্যক্তিকে ভোট দিয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করার জন্য সকলের প্রতি আহ্বান জানান বক্তারা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন