রাজস্থলী উপজেলা প্রশাসনের মাসিক আইন-শৃঙ্খলা ও সমন্বয় সভা

fec-image

রাঙামাটির রাজস্থলী উপজেলায় মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে আইন-শৃঙ্খলা সভায় রাজস্থলীর বেশ কিছু কথা যেমন বাঙালহালিয়া বাজারের ফুটপাত দখল নিয়ে উপস্থিতি বিষয়টি উঠে আসে।

সভা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, এ এইচ ইরফান উদ্দিন আহমেদ, রাজস্থলী উপজেলা ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, রাজস্থলী থানা অফিসার ইনচার্জ ইকবাল হোসেন, ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, বাঙালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমা সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি, হেলমেট ছাড়া বাইক চালকদের বিরুদ্ধে অভিযান, মাদক, বাল্যবিবাহ, মানবপাচার, ফুটপাত দখলমুক্ত,বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাসহ এলাকায় ছিনতাইয়ের বিষয়ে ও আলোচনা করা হয়। বিষয় গুলো নিয়ে প্রশাসনের কঠোর নজরদারি ব্যবস্থা নেওয়ার কথা জানানো হয়।

সভাপতির বক্তব্যে ইউএনও এ এইচ ইরফান উদ্দিন আহমেদ বলেন, অতীতের তুলনায় রাজস্থলী উপজেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি ভাল থাকায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকলকে ধন্যবাদ জানান।

তিনি আরো বলেন, সম্প্রতি অনুষ্ঠিত জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচন গ্রহণ যোগ্য ও শান্তিপূর্ণ করার জন্য সকল কে আন্তরিক ধন্যবাদ জানান।

আইন-শৃঙ্খলা সভা শেষে উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপজেলার মাসিক সমন্বয় সভায় অংশগ্রহণ করেন। এতে নির্বাহী অফিসার প্রতিটি দপ্তরের সাথে কথা বলেন এবং দপ্তরসমূহ জনসাধারণকে বর্তমান সেবা প্রদান পরিস্থিতি সম্পর্কে খোঁজ খবর নেন। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন