রানীরহাটে হামলা ও গুলির জবাবে সরকারদলীয়দেরকে এলাকাবাসির ধাওয়া, মোটর সাইকেলে আগুন

 

আলমগীর মানিক, রাঙামাটি:

হরতালে সরকারদলীয় ছাত্রলীগ নেতা মিলটনের ভাইয়ের যাত্রীবাহি সিএনজি অটোরিক্সাকে আটক করার অভিযোগে রাঙামাটি রানীরহাটের বেতছড়ির পাইন বাগান এলাকায় বসতঘরে হামলার পাশাপাশি নির্বিচারে গুলি চালিয়েছে সরকারদলীয় হরতাল বিরোধীরা। এই ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসি সরকারদলীয়দের দুইটি মোটর সাইকেলে আগুন লাগিয়ে পুড়িয়ে দেয়। পরে পুলিশের প্রচেষ্টায় সরকারদলীয়রা রানীরহাট সড়ক দিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা অভিযোগ করে, মঙ্গলবার সকালে রাঙ্গুনিয়া থানার সরকারদলীয় নেতা বাবলু’র ভাইকে একটি সিএনজি অটোরিক্সাসহ আটক করে হরতাল সমর্থকরা। পরে তাকে ছেড়েও দেয়া হয়। কিন্তু বিকেলে হঠাৎ করেই চারটি মোটর সাইকেল ও একটি সিএনজি অটোরিক্সাযোগে সরকারদলীয় একদল সন্ত্রাসী বেতছড়ির পাইন বাগান এলাকায় এসে বেশ কয়েকজন হরতাল সমর্থকের নাম ধরে ডাকাডাকি করতে করতে নির্বিচারে গুলি করতে থাকে উপরের দিকে। এই ঘটনায় আতংকিত এলাকাবাসি সংগঠিত হয়ে সংঘবদ্ধ হতে থাকলে সরকারদলীয়রা পিছু হটতে থাকে।

পরে এলাকাবাসির ধাওয়ায় সরকারদলীয়রা পালিয়ে যেতে সক্ষম হলেও তাদের ফেলে যাওয়া একটি ও পরে আরো একটি মোটর সাইকেলে আগুন ধরিয়ে দেয় বিক্ষুব্ধ এলাকাবাসি।

এদিকে স্থানীয়রা আরো অভিযোগ করে জানায়, রাঙ্গুনিয়া থানা পুলিশের সহযোগিতায় সরকারদলীয় সন্ত্রাসীরা এলাকাবাসিকে লক্ষ করে নির্বিচারে গুলি চালায়। পরে এলাকাবাসি বিক্ষুব্ধ হয়ে উঠরে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এদিকে সন্ধ্যা পৌনে ছয়টার সময় সিএনজি অটোরিক্সাযোগে পালিয়ে যাবার সময় সরকারদলীয় দুইজনকে গাড়ি থেকে নামিয়ে গণধোলাই দেয় বিক্ষুব্ধ এলাকাবাসি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন