রামগড়ে আ.লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

fec-image

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ নেত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি ও সারাদেশে বিএনপি জামায়াত কতৃক নৈরাজ্য সৃষ্টির চেষ্টার প্রতিবাদে কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসাবে খাগড়াছড়ির রামগড়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ জুন) বিকালে উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে এ কর্মসুচি পালন করা হয়।

রামগড়ের বিজয় ভাস্কর্য চত্বর হতে বিক্ষোভ মিছিল শুরু হয়ে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে পুলিশ বক্স সংলগ্ন চত্বরে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তফা হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন রামগড় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্ব প্রদীপ কুমার কারবারি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম আলমগীর, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র রফিকুল আলম কামাল ।

এসময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর ও অশালীন বক্তবের জন্য ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলকে গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বিক্ষোভ মিছিলে আওয়ামী লীগের নেতা ও রামগড় ইউপি চেয়ারম্যান শাহা আলম মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফয়েজ আহমদ মিলন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো:আব্দুল কাদের ,উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আনোয়ার ফারুক, পৌর কাউন্সিলর মো: শামীম, আহসান উল্লাহ, আবুল কাশেম, জিয়া উদ্দিন, শ্যামল ত্রিপুরা, জসিম উদ্দিন চৌধুরি যুবলীগের নেতা লিটন দাস, সুমন বড়ুয়া, নাছির উদ্দিন, ছাত্রলীগের নেতা আনোয়ার জাহিদ ছোটন, নাঈম হাসান নয়ন, আনোয়ার হোসেন চৌধুরি, আরাফাত হোসেনসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের সহস্রাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন