রামগড়ে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

fec-image

খাগড়াছড়ির রামগড়ে মাদক চোরাকারবারি ও দুর্ধর্ষ টিউবওয়েল চোর ইব্রাহিম খলিল প্রকাশ বাবু (২৭) কে ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। ইব্রাহিম খলিল রামগড় পৌরসভার বল্টুরামটিলার (ইসলামপুর) আব্দুর রাজ্জাকের ছেলে।

সোমবার (৮ জানুয়ারি) রাতে টমটম-যোগে পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, তার বিরুদ্ধে তিনটি ওয়ারেন্ট রয়েছে। গোপন সূত্রে খবর পেয়ে রামগড় থানার এসআই সামছুল আমিন সঙ্গীয় ফোর্স নিয়ে রামগড় পৌরসভাস্থ ০২ নং ওয়ার্ড ডেবারপাড় ঝুলন্ত ব্রিজ সংলগ্নে অবস্থান নেন। একটি টমটম-যোগে পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে আটক করে। এসময় সে পুলিশের সাথে ধস্তাধস্তি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তার দেহ তল্লাশি করে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

জানায়ায়, এর আগে ওয়ােরন্টভুক্ত মাদক চোরাকারবারি ইব্রাহিম খলিল বাবুকে আটক করলে সে পুলিশকে কামড় দিয়ে আহত করে পালিয়ে যায়। ইয়াবা চোরাচালান ছাড়াও তার বিরুদ্ধে রামগড়ে বিভিন্ন বাড়ি ও প্রতিষ্ঠান থেকে শতাধিক নলকূপের মাথা চুরির অভিযোগ আছে। সম্প্রতি রামগড় কালীবাড়ির নলকূপের মাথা চুরি করে সিসিটিভির কারণে ধরা পড়ে সে। পরে সামাজিকভাবে বিচার করা হয় তার।

রামগড় থানার ওসি (তদন্ত) মো. ফকরুল ইসলাম জানান, ইব্রাহিম অত্যন্ত ধূর্ত ও দুর্ধর্ষ অপরাধী। তার বিরুদ্ধে থানায় তিন মাদক মামলা রয়েছে। সে মামলাগুলোর পলাতক আসামী।

তিনি বলেন, সোমবার রাতে পুলিশ অনেক ঝুঁকি নিয়ে ১৫০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে থানায় মাদক আইনে আরও একটি মামলা রুজু হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, গ্রেফতার, মাদক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন