রামগড়ে বজ্রপাতে কনস্টেবল নিহত, আহত ১

fec-image

বজ্রপাতে নিহত

রামগড় প্রতিনিধি:
খাগড়াছড়ির রামগড়ে বজ্রপাতে পুলিশের এক কনস্টেবল নিহত ও একজন আহত হয়েছে। নিহত পুলিশ সদস্যের নাম মো: শরীফ হোসেন(২২)। তিনি কুমিল্লা সদর উপজেলার আনন্দপুরের আবুল হাশেমের পুত্র। আহত কনস্টেবল হচ্ছেন মো: এলতাব(২৩)। তিনি চট্টগ্রামের বাঁশখালির জমির আহম্মদের ছেলে। রবিবার রাত ১২টায় সময় এ ঘটনা বলে জানা যায়।

আহত ব্যক্তি বর্তমানে চট্টগ্রামের সন্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

রামগড় থানার অফিসার ইনচার্জ মো: মাইন উদ্দিন খান জানান, রবিবার রাত ১২টার দিকে রামগড় থানাধীন নাকাপা ক্যাম্পে বজ্রপাতে এ হতাহতের ঘটনা ঘটে।

তিনি জানান, আকস্মিকভাবে বিকটশব্দে বজ্রপাত হলে কনস্টেবল শরীফ মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় তিনি ডিউটিরত ছিলেন। বজ্রপাতের আগুনে তার শরীর ঝলছে গেছে। এসময় তার পাশে অবস্থানরত কনস্টেবল এলতাবও গুরুতর আহত হন। রাতেই দুজনকে রামগড় উপজেলা হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার শরীফ হোসেনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় কনস্টেবল এলতাবকে রামগড় হাসপাতাল থেকে চট্টগ্রাম সন্মিলিত সামরিক হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে নিহত কনস্টেবল শরীফ হোসেনের লাশ আজ সোমবার সকালে খাগড়াছড়ি জেলা পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়। সেখানে দুপুরে জানাজা নামাজ শেষে লাশ তাঁর নিজ বাড়িতে পাঠানো হবে বলে ওসি মাইন উদ্দিন খান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন