রামুতে নারী-শিশু নির্যাতন বন্ধে সচেনতামূলক সভা

ramu pic 003

রামু প্রতিনিধি:   
কক্সবাজারের রামুতে কক্স হিউম্যান রাইটস্ ফাউন্ডেশনের উদ্যোগে নারী ও শিশু নির্যাতন বন্ধে গণ সচেনতামূলক এক  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেল ৪ টায় উপজেলা পল্লী ভবনে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন কক্স হিউম্যান রাইটস্ ফাউন্ডেশনের সভাপতি সুরেশ বড়ুয়া বাঙ্গালী।

সভায় বক্তব্য রাখেন  উপজেলা একটি বাড়ি একটি খামার প্রকল্পের সমন্বয়কারী সুপানন্দ বড়য়া, রামু কলেজের শিক্ষিকা শিল্পী মানসী বড়ুয়া, কক্স হিউম্যান রাইটস্ ফাউন্ডেশনের সভাপতি সুরেশ বড়ুয়া বাঙ্গালী, মুক্তিযুদ্ধ প্রজম্মলীগের জেলা সভাপতি খালেদ নেওয়াজ আবু, সহ-সভাপতি নাছির উদ্দিন, ব্যাটালিয়ন ইনচার্জ মঈন উদ্দিন ও কক্স হিউম্যান রাইটস্ ফাউন্ডেশনের চাকমারকুলের সভাপতি মর্জিনা আক্তার মেম্বার, হোসনে আরা আক্তার, সেলিনা আক্তার, রিতা শর্মা, রূমা শর্মা, শামীমা ইয়াছমিন, মর্জিনা আক্তার রিমা, মর্জিয়া আক্তার, রুমি শর্মা, মাধু শর্মা, মোঃ নাছির উদ্দিন, সরওয়ার কামাল, রফিকুল ইসলাম, পিয়াংকা শর্মা, কুলসুমা আক্তার, লিজা বড়ুয়া, দুলালী বড়ুয়া প্রমূখ।

সভায় উপস্থিত সকলের মতামতের ভিক্তিতে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে ও সংগঠনকে গতিশীল করার লক্ষে  প্রতিটি ইউনিয়নের ন্যায় ফতেখাঁরকুল ইউনিয়নের ২১ সদস্য বিশিষ্ট কক্স হিউম্যান রাইটস্ ফাউন্ডেশন কমিটি গঠন করা হয়। এতে সভাপতি লিজা বড়ুয়া ও সাধারণ সম্পাদক সরওয়ার কামাল নির্বাচিত হন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন