রামুতে বন্য হাতির হামলায় কৃষকের মর্মান্তিক মৃত্যু ॥ ছেলে আহত

মৃত্যু

রামু প্রতিনিধি : 

কক্সবাজারের রামু উপজেলায় বন্য হাতির আক্রমনে মোজাফ্ফর আহমদ নামের এক কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ওই কৃষকের ছেলে মো. আজিজ। বুধবার সকাল ১১ টায় রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের পূর্ব দারিয়ারদিঘী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কৃষক মোজাফ্ফর আহমদ ওই এলাকার মৃত মো. কাশেমের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রতিদিনের মত কৃষক মোজাফ্ফর আহমদ ও তার ছেলে মো.আজিজ বাড়ির পার্শ্ববর্তী নিজেদের সবজি ক্ষেত পরিচর্যা করছিলেন। এসময় একটি বন্য হাতি আকষ্মিকভাবে হানা দিয়ে কৃষক মোজাফ্ফর আহমদকে পিষ্ট করে। বাবাকে রক্ষায় হাতির পা ধরে আর্তচিৎকার ও কান্নায় ভেঙ্গে পড়েন ছেলে মো. আজিজ। এক পর্যায়ে হাতিটি বাবা মোজাফ্ফর আহমদকে শুড়ে নিয়ে পূনঃরায় মাটিতে নিক্ষেপ করে। এতে হাতির পায়ের আঘাতে আহত মো. আজিজ দূরে চলে এসে নিজেকে রক্ষা করেন। গ্রামবাসী এগিয়ে এসে আহত বাবা-ছেলে উদ্ধার করে। পরে কক্সবাজার শহরের একটি বেসরকারি হাসপাতালে নেয়ার পর মারা যান মোজাফ্ফর আহমদ (৪৫)। এ রিপোর্ট লেখাকালীন আহত ছেলে আজিজকে স্থানীয়ভাবে চিকিৎসা সেবা দেয়া হচ্ছিলো বলে জানা গেছে।

খুনিয়াপালং ইউপি চেয়ারম্যান আবদুল মাবুদ জানান, বন্য হাতির হামলায় কৃষক মোজাফ্ফর আহমদ প্রাণ হারিয়েছেন। এতে তার ছেলে আজিজও আহত হয়েছেন। তিনি আরো জানান, ওই এলাকায় সাম্প্রতিক সময়ে বন্য হাতির উপদ্রব বৃদ্ধি পেয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন