রামুতে মুক্তিপণ ছাড়াই কৌশলে ফিরে এলেন অপহৃত স্কুল রাসেদ

1111111100011

উপজেলা প্রতিনিধি, রামু :

কক্সবাজারের রামুতে মুক্তিপণ ছাড়াই কৌশলে অপহরণের ৯ ঘন্টার পর অবশেষে মুক্ত হয়ে বাড়িতে ফিরে এসেছে অপহৃত স্কুল ছাত্র মো. রাসেদ (১৩) । গত মঙ্গলবার  সকাল ৮ টার দিকে  রামু কলেজ গেইট সংলগ্ন এলাকা মহাসড়কের উপর থেকে স্কুল ছাত্র মো. রাসেদকে একটি ভক্সিতে তুলে রামু নারিকেল বাগানের সামনে রামু-মরিচ্যা পুরাতন আরাকান সড়ক থেকে প্রায় ২ কিলোমিটার দুরে গভীর জঙ্গলে নিয়ে একটি বাড়িতে হাত পা চোখ বেঁধে রাখে। সেখান থেকে কৌশলে অপহৃত মো. রাসেদ ৯ ঘন্টা পর পালিয়ে আসে। সে উপজেলার সাতঘরিয়া পাড়ার মো, ফারুক আহমদের ছেলে এবং রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্র।

অপহৃত রাসেদ জানান, তাকে হঠাৎ একদল অপহরণকারী জোরপূর্বক গাড়ীতে তুলে হাত পা মুখ বেঁধে গহীন অরণ্যে একটি বাড়িতে বন্দি করে রাখে এবং পরে সে অপহরণকারীদের অগোচরে সেখান থেকে পালিয়ে আসে ।
তিনি আরো জানান, অপহরণকারীদের আস্তানায় ২টি মানুষের পরিত্যক্ত লাশ দেখতে পান এবং আইন শৃংখলা বাহিনী অভিযান চালালে অপহরণকারীদের আস্তানা থেকে লাশ গুলো উদ্ধার করা সম্ভব হবে। পুলিশকে  নির্যাতন ও লোমহর্ষক ঘটনার বর্ণনা দিতে কান্নায় ভেঙ্গে পড়েন স্কুল ছাত্র রাসেদ।

এদিকে গতকাল বুধবার  বিকেল ৪ টার দিকে রামু থানার একদল পুলিশ রাসেদের স্বীকারোক্তী মতে ওই এলাকায় লাশ উদ্ধারের অভিযান চালায়। তবে পুলিশ লাশের সন্ধান পায়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন