রামু রাবার বাগান শ্রমিক কর্মচারী ইউনিয়নের নির্বাচন সম্পন্ন

fec-image

বাংলাদেশ বনশিল্প উন্নয়ন কর্পোরেশন পরিচালিত রামু রাবার বাগান শ্রমিক কর্মচারী ইউনিয়নের নির্বাচন সম্পন্ন হয়েছে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) ৩টি পদে গোপন ব্যালটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয়।

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনে সাধারণ সম্পাদক পদে নুরুল হাসান (বাই সাইকেল), সহ সভাপতি পদে নুরুল ইসলাম (গোলাপ ফুল) ও সাংগঠনিক সম্পাদক পদে নুর মোহাম্মদ (তালা) বিজয়ী হয়েছেন। এর আগে সভাপতি পদে আবছার মিয়া এবং অর্থ সম্পাদক পদে হাফেজ বেপারী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নিবাচিত হন।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৪টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে সহ সভাপতি পদে নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন- জাফর আলম (বই), সাধারণ সম্পাদক পদে নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন- নুরুল ইসলাম (গরুর গাড়ি) এবং সাংগঠনিক সম্পাদক পদে নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন- অরুণ কান্তি দে (ফুটবল)।

নির্বাচনে রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন বাগানের সহ মাঠ তত্ত্বাবধায়ক মো. সাইদুল ইসলাম এবং সহকারী রিটার্নিং অফিসার হিসেবে উৎপল কান্তি দে ।

এছাড়া রামু থানার উপ-পরিদর্শক (এসআই) আজাদ এর নেতৃত্বে পুলিশের একটি দল, আনসার প্লাটুন কমান্ডার পেয়ার মোহাম্মদের নেতৃত্বে আনসার সদস্যরা নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করেন। নির্বাচনকে ঘিরে বাগানের শ্রমিক-কর্মচারীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা গেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: নির্বাচন, রাবার বাগান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন