প্রীতি ম্যাচে হন্ডুরাসের বিপক্ষে থাকছেন মেসি

fec-image

আগামীকাল আর্জেন্টিনা প্রীতি ম্যাচে হন্ডুরাসের বিপক্ষে মাঠে নামছে আর্জেন্টিনার তারকা খেলোয়ার লিওনেল মেসি। বিশ্বকাপের স্কোয়াড ঘোষণার আগে প্রস্তুতি নিতে ম্যাচটি গুরুত্বপূর্ণ তাদের জন্য। যাচাই বাছাই করে নেওয়ার সুযোগটা থাকছে কোচ লিওনেল স্কালোনির সামনে। তবে ম্যাচ শুরুর আর কিছু ঘণ্টা বাকি থাকলেও এখনও একাদশ চূড়ান্ত করেননি তিনি। কিছু পরীক্ষা নিরীক্ষা করা হলেও লিওনেল মেসি একাদশে থাকবেন তা নিশ্চিত করেছেন আর্জেন্টাইন কোচ।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় ভোর ৬টায় মিয়ামি গার্ডেন্সের হার্ড রক স্টেডিয়ামে হন্ডুরাসের মুখোমুখি হবে আর্জেন্টিনা।

এ ম্যাচের একাদশ কেমন হবে এ নিয়ে চলছে নানা আলোচনা। জানা গেছে, কিছু পরিবর্তন আসতে পারে সবশেষ এস্তোনিয়ার বিপক্ষে খেলা একাদশ থেকে। এমনকি অধিনায়ক মেসিকেও বিশ্রাম দেওয়ার গুঞ্জন ছিল। তবে সংবাদ সম্মেলনে এ গুঞ্জন উড়িয়ে দিয়েছেন কোচ স্কালোনি।

মেসিকে বিশ্রাম দেওয়া হবে কি-না জানতে চাইলে আর্জেন্টাইন কোচ বলেন, ‘সে (মেসি) সবসময় আমার সঙ্গে খেলবে, এতে কোনো সন্দেহ নেই। সে খেলবে এবং সবসময় মাঠে থাকবে। বলার অপেক্ষা রাখে না এটা অন্যদের থেকে ভিন্ন একটি ব্যাপার। সে সুখী ও ভালো আছে। দল একধাপ এগিয়েছে। তার উপস্থিতির জন্য আমরা খুশি।’

আর্জেন্টাইন গণমাধ্যমের সংবাদ অনুযায়ী, নিয়মিত একাদশে খুব বেশি পরিবর্তন করবেন না স্কালোনি। আক্রমণভাগে মেসির সঙ্গে লাউতারো মার্তিনেজ ও আনহেল দি মারিয়ার থাকার সম্ভাবনাই বেশি। গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজের সামনে রক্ষণভাগে কিছুটা পরিবর্তন আসতে পারে। নিকোলাস ওতামেন্দির সঙ্গে হেরমান পেজ্জেলা খেলতে পারেন। কারণ রানী দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুর কারণে ভিসা জটিলতায় পড়েছেন টটেনহ্যামের ক্রিস্তিয়ান রোমেরা ও ম্যানচেস্টার ইউনাইটেড তারকা লিসেন্দ্রো মার্তিনেজ।

লেফটব্যাক পজিশনে খেলবেন মার্কাস আকুনা কিংবা নিকোলাস তাগলিয়াফিকো। রাইটব্যাকে নাহুয়েল মলিনার থাকাটা অনেকটাই নিশ্চিত। মাঝমাঠে দেখা যেতে পারে এনজো ফার্নান্দেজকে। লিয়ান্দ্রো পারেদেস ও রদ্রিগো দি পলের থাকাও অনেকটাই নিশ্চিত। ফিটনেস নিয়ে কিছু সমস্যা রয়েছে জিওভানি লো সেলসোর।

সম্ভাব্য একাদশ: এমিলিয়ানো মার্তিনেজ, মার্কাস আকুনা/ নিকোলাস তাগলিয়াফিকো, নিকোলাস ওতামেন্দি, হেরমান পেজ্জেলা, নাহুয়েল মলিনা, লিয়ান্দ্রো পারেদেস, এনজো ফার্নান্দেজ, রদ্রিগো দি পল, লিওনেল মেসি, লাউতারো মার্তিনেজ ও আনহেল দি মারিয়া।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আর্জেন্টিনা, ফুটবল, মেসি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন