লক্ষ্মীছড়িতে অপারেশন হওয়া ৪৫ জন রোগীকে বিনামূল্যে চশমা দিলো সেনাবাহিনী

ZZZZ mmmmmm

উপজেলা প্রতিনিধি, লক্ষ্মীছড়ি :

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় সেনাবাহিনীর উদ্যোগে বিনামূল্যে ৩ দিন ব্যাপী চিকিৎসা কর্মসূচির সমাপনী দিনে গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: আনোয়ারুল ইসলাম, পিএসসি চক্ষু অপারেশন হওয়া ৪৫ জন রোগীকে বিনামূল্যে চশমা বিতরণ করেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে রিজিয়ন কমাণ্ডর বলেন, সচরাচর চিকিৎসা সেবা পাওয়া যায়, কিন্তু চক্ষু চিকিৎসা যখন তখন ইচ্ছা করলেই পাওয়া কারো পক্ষে সম্ভব নয়। প্রত্যন্ত এলাকা বর্মাছড়ি থেকে বিপুল অর্থ খরচ করে চট্টগ্রামে গিয়ে এই চক্ষু অপারেশন করা অনকেটা কঠিন। তাই জনকল্যাণে সেনাবাহিনী সকলের সহযোগীতায় বাড়ির আঙ্গিনায় এই সেবাটি দেয়ার চেষ্টা করেছে। একজন অন্ধ মানুষকে আলো ফিরিয়ে দিতে যে সকল ডাক্তার চিকিৎসা দিয়েছেন তারাসহ সকলের জন্য দোয়া চাইলেন। আগামীতে আরো বড় পরিসরে এই আয়োজন করা হবে বলে রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: আনোয়ারুল ইসলাম আশাবাদ ব্যাক্ত করেন।

এসময় লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল মো: মোয়াজ্জেম হোসেন, জোনের উপ-অধিনায়ক মেজর তানভীর, মেজর আরাফাত, ক্যাপ্টেন এরফান, ক্যাপ্টেন ফয়েজ (আরএমও)উপজেলা পরিষদ চেয়ারম্যান রেম্রাচাই চৌধুরী, থানার অফিসার্স ইনচার্জ মো: কামরুল হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল আওয়াল, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো: লোকমান হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

গত ২৯ জানুয়ারি ৩ দিন ব্যাপী লক্ষ্মীছড়ি জোন কর্তৃক বিনামূল্যে চিকিৎসা সেবা ও চক্ষু শিবির উদ্বাধন করেন লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল মো: মোয়াজ্জেম হোসেন, পিএসসি,জি। প্রথম দিন প্রায় ১ হাজার ২’শ রোগী চিকিৎসা সেবা নেন। চট্টগ্রামের পাহাড়তলী ও সেনাবাহিনীর বিশেষজ্ঞ ডাক্তাররা এ চিকিৎসা সেবা প্রদান করেন।  

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন