আলীকদম সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

fec-image

বান্দরবানের আলীকদমে অসহায় ও দুস্থ গরীব মানুষের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার বিতরণ করেছেন আলীকদম সেনা জোন (৩১ বীর)। এছাড়াও আলীকদম জোন সদর এলাকায় ১৫০ জন ব্যক্তিকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করেছে।

বুধবার (২৭ মার্চ) দুপুর দেড়টার দিকে আলীকদম সেনা জোন ক্যান্টিনের হল রুমে এই ঈদ উপহার এবং বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করা হয়।

মাহে রমজানের উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মেহেদী হাসান, এ এফ, ডব্লিউসি,পিএসসি এবং লে. কর্নেল মো. শওকাতুল মোনায়েম, পিএসসি, (৩১ বীর) আলীকদম সেনাজোন।

এ সময় প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মেহেদী হাসান বলেন, আলীকদম সেনা জোনের পক্ষ থেকে অসহায় হত দরিদ্র জনগোষ্ঠীর মাঝে আর্থিক সহায়তা প্রদান ও বিভিন্ন উন্নয়নমূলক কাজ চলমান আছে এবং ভবিষ্যতেও থাকবে। সেই সাথে আলীকদম জোনের আওতাধীন সকল ক্যাম্পগুলোতেও অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়নমূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

সদর দপ্তর ২৪ পদাতিক ডিভিশনের আওতাধীন বান্দরবান রিজিয়ন শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন বজায় রাখার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দুর্গম পাহাড়ী এলাকার জনগণ প্রকৃতির উপর নির্ভরশীল এবং সাধারণ মানের জীবনযাপনে অভ্যস্ত। বান্দরবান রিজিয়ন এই এলাকার সাধারণ জনগণ এবং স্থানীয় প্রশাসনকে বিভিন্ন সময়ে সর্বাত্মক সহায়তা করে আসছে। বিশেষ করে, আলীকদম সেনা জোন কর্তৃক স্থানীয় জনসাধারণকে বিনামুল্যে চিকিৎসা সহায়তা প্রদান এবং শিক্ষা ব্যাবস্থার উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় আজ এসব অসহায়, গরীব ও দুস্থ ১২০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ ও ১৫০ জনকে চিকিৎসা সেবা দেওয়া হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন