লক্ষ্মীছড়িতে এক যুবক নিখোঁজ: মায়ের দাবি অপহরণ

উপজেলা সংবাদদাতা, লক্ষ্মীছড়ি

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় এক যুবককে ১দিন ধরে পাওয়া যাচ্ছে না। নিখোঁজ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়ানোর আশংকা করা হচ্ছে। জানা যায়, ৩ জুন বুধবার রাত ৯টার পর থেকে হাতিয়াছড়া এলাকার মাহবুব আলমের ছেলে বোরহান উদ্দিন(১৯) লক্ষ্মীছড়ি বাজার থেকে নিখোঁজ হয়। গভীর রাত হয়ে গেলেও ছেলে ঘরে না ফেরায় মা হাসান বাবু চিন্তিত হয়ে পরে। মোবাইল ফোনে রিং বাজে রিসিভ হয় না। রাত ১টার দিকে তিনি খোঁজতে বের হয় বিভিন্ন স্থানে।

ভোর রাত সারে ৫টার দিকে মায়ের মোবাইল ফোনে কল আসে- মা আমি অনেক দুরে আমার কাছে মোবাইল ছিলনা,তাই কথা বলতে পারি নাই, ৮/৯টার সময় আমি চলে আসব- বলতেই সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এর পর থেকে মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। সকাল হতেই বিভিন্ন রাজনৈতিক নেতা, জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিদের কাছে ছুটে যাচ্ছেন ছেলের সন্ধানে।

উপজেলা পরিষদ চেয়ারম্যানের কাছেও গিয়েছেন হাসান বানু। সবাইল বলছে খুঁজে দেখেন পাওয়া যাবে। নিখোঁজ ছেলের মা হাসান বানু সাংবাদিকদের জানান, আমার ছেলে কোথাও চলে যাওয়ার কারণ দেখছি না। তবে তার সাথে প্রতিবেশি উপজাতীয় এক ব্যক্তির সাথে জমি সংক্রান্ত বিষয়ে দ্বন্দ চলে আসছিল এবং সে জায়গা ছেড়ে ওঠে যাওয়ার জন্য হুমকিও দেয়া হয়েছিল। তবে আর কোন ঘটনা থাকতে পারে কিনা এমনটিও নিশ্চিত করে বলতে পারে নি। লক্ষ্মীছড়ি থানার ও.সি এসআই হামিদুল হক জানান, আমাদের কাছে এখনো অভিযোগ আসে নি। যদি অভিযোগ আসে তাহলে অবশ্যই আইনী সহায়তা দেয়া হবে।

সন্ত্রাসীরা ছেলেকে অপহরণ করা হয়েছে বলে মা দাবি করলেও কোন সূত্র থেকে এখনো পর্যন্ত নিশ্চিত করা সম্ভব হয় নি। তবে উত্তেজনা  ছড়িয়ে না পড়ে সে জন্য সকলেই সতর্কতা অবলম্বন করছেন।  

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন