লক্ষ্মীছড়িতে এবার জেএসসি পরীক্ষার্থী ২৭৩জন: কেন্দ্র কমিটি গঠন

1384979_593734327357530_1832896745_n

মোবারক হোসেন, লক্ষ্মীছড়ি:

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় (জেএসসি) জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষায় এবার ২’শ ৭৩জন ছাত্র-ছাত্রী অংশ নেবে। তার মধ্যে বর্মাছড়ি জুনিয়র হাই স্কুল হতে ৮৮জন এবং দুল্যাতলী জুনিয়র হাই স্কুল হতে ৫৩জন ছাত্রছাত্রী এ পরীক্ষায় অংশ নেবে বলে জানা গেছে। সম্প্রতি নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শওকত ওসমান এর সভাপতিত্বে একটি প্রস্তুতি বৈঠক অনুষ্ঠিত হয়।

উক্ত বৈঠকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শওকত ওসমানকে কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা নির্বাচিত করে ১৫ সদস্য বিশিষ্ট কেন্দ্র কমিটি গঠন করা হয়। কমিটির উপদেষ্টা করা হয় উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবু রেম্রাচাই চৌধুরীকে। কমিটির সদস্য সচিব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, পরিষদের ভাইস চেয়ারম্যান মিলন চাকমা, লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ মো: কামরুল হাসান, উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হাওলাদার, লক্ষ্মীছড়ি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: সফিউল্লাহ মীর, লক্ষ্মীছড়ি প্রেসক্লাব সভাপতি সাংবাদিক মোবারক হোসেন, সাবেক আওয়ামীলীগ সভাপতি আবুল হাসেম চৌধুরী, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান বাবু দশরথ তালুকদার, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রশদি মোল্লা, ইউপি চেয়ারম্যান রাজেন্দ্য চাকমা ও  মংক্যচিং চৌধুরী।

আগামী ৪ নভেম্বর পরীক্ষা শুরু হওয়ার কথা রয়েছে এবং সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ২০ নভেম্বর শেষ হওয়ার কথা রয়েছে। নকলমুক্ত পরিবেশে পরীক্ষা নেয়ার ঘোষণা দিয়েছে কমিটির সদস্যবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন