লক্ষ্মীছড়িতে স্বামীকে জবাই করে হত্যার পর স্ত্রী’র আত্মহত্যা

566777

মোবারক হোসেন, লক্ষ্মীছড়ি:

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় পারিবারিক কলহের জের ধরে রাতে ঘুমন্ত অবস্থায় স্বামীকে জবাই করে হত্যার পর স্ত্রী নিজেই গাছের সাথে ঝুলে ফাঁস লাগিয়ে আত্মহত্যার মর্মান্তিক ঘটনা ঘটেছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার কিছু আগে ধর্মধন চাকমা(৫৫) পিতা মৃত চুন্তমনি চাকমা কে স্ত্রী যতন মালা চাকমা(৪৫) কুপিয়ে খুন করে।

খবর পেয়ে রাত পৌনে ২টার দিকে লক্ষ্মীছড়ি থানার পুলিশ ঘটনস্থল বেলতলী পাড়ার নিজ বাসা থেকে নিহত এর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সকাল সাড়ে ৭টার দিকে যতনমালা চাকমার আত্মহত্যার খবর আসে থানায়। n568n56nR6

পুলিশ ধুরুং খালের ওপার জুর্গাছড়ি পাড়ার একটি পাহাড়ে সেগুন বাগান থেকে আত্মহত্যার ঝুলন্ত লাশ উদ্ধার করে। নিহতের মেজ ছেলে সঞ্জয় চাকমা জানান, ঘটনার দিন সকালে বাবা-মা দু’জনই ঝগড়া করে। ঘরে ছোট ভাই ধীরেন্দ্র চাকমা(১৫) ছাড়া আর কেউ ছিল না।

বড় ছেলে সুশীল চাকমা মিরগু বলেন, আমি রাতে দোকানে ছিলাম সেখান থেকে খবর পেয়ে ঘরে ছুটে যাই।

এ ব্যাপারে বড় ছেলে সুশীল চাকমা মিরগু বাদী হয়ে রাতেই একটি লিখিত অভিযোগ করে। রাতে বাবার মৃত্যু ও সকালে মা’র আত্মহত্যার ঘটনরায় পরিবারেও নেমে এসেছে শোকের ছায়া। সন্তানদের আহজারিতে আকাশ ভাড়ি হয়ে ওঠে।

লক্ষ্মীছড়ি থানার এস.আই মো: রমজান হোসেন জানান, দু’জনের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ঘটনাটি পারিবারিক বলেই ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে আরো তদন্ত করে দেখা হবে।

স্বামীর গলায় ধারাল দা দিয়ে জবাই করে এবং হাতে ও পিঠে কোপের চিহ্ন রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন