লক্ষ্মীছড়ি জোনে আনসার ভিডিপিদের সাথে মতবিনিময় ও আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

লক্ষীছড়ি

স্টাফ রিপোর্টার :

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি জোন সদরে আনসার ও ভিডিপিদের সাথে এবং আইনশৃঙ্খলা বিষয়ক পৃথক দু’টি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৭ জানুয়ারি) সকালে প্রথমেই এলাকার সার্বিক পরিস্থিতি নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল বাতেন। এসময় তিনি এলাকার শান্ত পরিবেশ বজায় রাখতে সকলের প্রতি আহবান জানান।

আইন-শৃঙ্খলা সভায় যোগ দেন, জোনের উপ-অধিনায়ক মেজর ফারুকী, জোনের অ্যাডজুটেন্ট ক্যাপ্টেন এরফান, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শওকত ওসমান, থানার অফিসার্স ইনচার্জ রতন কুমার দাশ গুপ্ত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মারমা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান রেম্রাচাই চৌধুরী, উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হওলাদার, কলেজের অধ্যক্ষ মো: সফিউল্লাহ মীরসহ জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিবর্গ।

এরপর জোন সদরে আনসার ও ভিডিপিদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জোন কমান্ডার লে: কর্ণেল বাতেন। এসময় তিনি বলেন, একটি গ্রামের ভাল পরিবেশে ফিরিয়ে আনতে পারে এই বাহিনী। বিভিন্ন অপরাধের তথ্য দিয়ে সহায়তা করার আহবান জানান তিনি।

সভায় ২জন ভিডিপি’র সদস্য বক্তব্য রাখেন। এসময় জোনের উপ-অধিনায়ক মেজর ফারুকী, জোনের অ্যাডজুটেন্ট ক্যাপ্টেন এরফান উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন