লামায় ১৮০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

fec-image

বান্দরবানের লামা উপজেলায় মোটর সাইকেলে করে পাচারের সময় ১৮০০ পিস ইয়াবাসহ আব্দুর শুক্কুর নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে লামা থানা পুলিশ। গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে এই অভিযান চালায় পুলিশ।

ইয়াবাসহ আটক আব্দুর শুক্কুর (৩৭) আলীকদম উপজেলার নয়া পাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড বাগান পাড়ার হাবিবুর রহমান ও সাবেকুন্নাহারের ছেলে।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক নাইমুল হক বলেন, শনিবার (৪ নভেম্বর) বিকেল সাড়ে ৩টায় গোয়েন্দা সংস্থার তথ্যের ভিত্তিতে লামা চকরিয়া সড়কের লাইনঝিরি মোড়ে অবস্থান নিই। এ সময় হলুদ রংয়ের টিভিএস এপাসি মোটর সাইকেলে করে আলীকদম হতে আব্দুর শুক্কুর (৩৭) নামে এক ব্যক্তি আসলে আমরা তাকে গতিরোধ করে তল্লাশি চালায়। এসময় তার হস্তগত মোটরসাইকেলের হেডলাইট বক্স থেকে পলিথিন ও নীল পলিব্যাগে মোড়ানো ১০টি প্যাকেটে ১৮০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এসময় মাদক ব্যবসায়ী আব্দুর শুক্কুর ও তার মোটরসাইকেল (কক্সবাজার-ল ১১ ১৩৭৮) আটক করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শামীম শেখ বলেন, এই বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আমাদের প্রচেষ্টা সবসময় অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, মাদক, লামা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন