লামায় নবনির্বাচিত পৌর পরিষদের দায়িত্ব গ্রহণ

Capture

লামা প্রতিনিধি:

লামা পৌরসভায় নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা বুধবার বেলা ১১টায় আনুষ্ঠানিকভাবে পৌরসভার দায়িত্ব ভার গ্রহণ করেছেন। লামা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মো. আলী আহাম্মদ এর কাছ থেকে নবনির্বাচিত মেয়র মো. জহিরুল ইসলাম ও কাউন্সিলর বৃন্দরা এই দায়িত্ব গ্রহণ করেন। এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও পৌর কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, লামা উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মো. ইসমাইল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লামা উপজেলা নির্বাহী অফিসার অ. দা. মো. আল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাথোয়াইচিং মার্মা প্রমূখ।

দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে লামা পৌরসভার মেয়র জহিরুল ইসলাম বলেন, অন্ধকারাচ্ছন্ন লামা পৌরসভাকে আলোকিত করতে মাস্টারপ্লান করে উন্নয়ন করা হবে।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি লামা পৌরসভাকে পূর্ণাঙ্গ আধুনিক পৌরসভায় রুপান্তর করার দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। অতি স্বল্প সময়ে লামা পৌরসভাকে আধুনিক পৌরসভায় রুপান্তরিত করতে সকলের সহায়তা কামনা করেন।

উল্লেখ্য, ৩০ ডিসেম্বর লামা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। পৌর পরিষদের মেয়র হিসেবে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী জহিরুল ইসলাম নির্বাচিত হন। এছাড়া সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে ১,২,৩নং ওয়ার্ড থেকে শাকেরা বেগম, ৪,৫,৬নং ওয়ার্ড থেকে জোস্না বেগম ও ৭,৮,৯নং ওয়ার্ড থেকে জাহানারা বেগম নির্বাচিত হয়। সাধারণ কাউন্সিলর হিসেবে ফরিদ উদ্দিন ১নং মো. হোসেন বাদশা, ২নং মো. সাইফুদ্দিন, ৩নং মো. রফিক, ৪নং আবু ছালাম, ৫নং মো. জাকের হোসেন, ৬নং মো. কামাল উদ্দিন, ৭নং মো. ইউছুপ, ৮নং ও মো. হাবিল মিয়া ৯নং ওয়ার্ডে নির্বাচিত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন