শতভাগ উপস্থিতিতেই চলছে পানছড়ির এসএসসি ও সমমান পরীক্ষা

SSC 15 PICপানছড়ি প্রতিনিধি:

জেলার পানছড়ি উপজেলার এবারের এসএসসি ও সমমানের পরীক্ষা শতভাগ উপস্থিতির মধ্য দিয়েই চলছে। শুক্রবার সকাল ৯টা থেকে পানছড়ির তিনটি কেন্দ্রে ৪৯৭ জন পরীক্ষার্থীর মধ্যে শতভাগ উপস্থিত ছিল বলে নিশ্চিত করেছেন কেন্দ্রের দায়িত্ব প্রাপ্তরা।

পানছড়ি কেন্দ্র নং-১ কোড নং ২৭২ এর অতিরিক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: শাহজাহান মিয়া, কেন্দ্র নং-২ কোড নং ২৭৮ এর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো: বাবুল হোসেন ও দাখিল কেন্দ্রের উপজেলা সমবায় অফিসার রত্ন কান্তি রোয়াজা জানান, সুন্দর, প্রাণবন্ত ও নিরিবিলি পরিবেশে শতভাগ উপস্থিতির মধ্য দিয়েই পরীক্ষা চলছে।

পরীক্ষা পরিচালনা কমিটির সভাপতি ও পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হোসেন সিদ্দিক এ প্রতিবেদককে জানান, তিনটি কেন্দ্রেই সুন্দর পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। শান্তিপূর্ণভাবে পরীক্ষা অনুষ্ঠানের লক্ষে কেন্দ্রসমূহে পানছড়ি উপজেলা প্রশাসনের সব ধরনের প্রস্তুতি রয়েছে এবং কেন্দ্র তিনটিতে তিনি সরেজমিনে পরিদর্শন করেছেন বলে জানান।

পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো: মাইন উদ্দিন খান জানান, পরীক্ষা চলাকালীন সময়ে আইন-শৃঙ্খলা রক্ষার কাজে কেন্দ্র সমূহে পর্যাপ্ত পরিমাণ পুলিশ সদস্য নিয়োজিত রয়েছে এবং পাশাপাশি ভ্রাম্যমান একটি মোবাইল টিমও কাজ করছে।

উল্লেখ্য, বিশ দলীয় জোটের টানা অবরোধ ও হরতালের মাঝে এবারের এস.এস.সি ও সমমানের পরীক্ষা শুক্রবার ও শনিবারে অনুষ্ঠিত হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন