বাঙালহালিয়ায় অষ্টপ্রহর তিনদিন ব্যাপী মহানামযজ্ঞ মহোৎসব

‘সকল ধর্ম শান্তির কথা বলে, যারা শান্তি বিনষ্ট করে তারা সমাজের কীট’

fec-image

রাঙামাটির সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেছেন, ‌‘সকল ধর্মে শান্তির কথা বলা আছে। ধর্মকে ব্যবহার করে যারা শান্তি বিনষ্ট করে তারা কখনো ধার্মিক হতে পারে না। তারা সমাজের কীট। তাদেরকে সকলে মিলে বয়কট করতে হবে।’

শনিবার (৫ নভেম্বর ) রাজস্থলী উপজেলার ৩নং বাঙালহালিয়া ইউনিয়নের বাঙালহালিয়া শ্রী শ্রী রাধামদন গোপাল গিরিধারী সেবাকুঞ্জে শ্রী শ্রী গিরিরাজ গোবর্দ্ধন পূজা ও অন্নকূট স্মরণ সভা উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দীপংকর তালুকদার বলেন, সরকার সকল সম্প্রদায়ের উন্নয়নে কাজ করছে। এই উন্নয়ন ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে তিনি দোয়া চাইলেন দীপংকর তালুকদার এমপি।

তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। ধর্মে কোন হিংসা অহংকার লেখা নেই। আমাদের মধ্যে হিন্দু বৌদ্ধ মুসলিম সবাই এক সাথে বসবাস করলে বাংলাদেশ একটি সোনার মডেলে রুপান্তরিত হবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য অংসুই ছাইন চৌধুরী, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, কাপ্তাই ইউপি চেয়ারম্যান আবদু লতিফ, বাঙালহালিয়া ইউপি চেয়ারম্যান আদোমং মারমা, উৎসব কমিটির সভাপতি হারাধন কর্মকারসহ জনপ্রতিনিধি ও ধর্মীয় গুরুজন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: দীপংকর তালুকদার, ধর্ম
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন