সপরিবারে কাপ্তাই ভ্রমণে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমীর খসরু মাহমুদ

Amir qsru BNP

কবির হোসেন, কাপ্তাই প্রতিনিধিঃ
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও চট্রগ্রাম মহনগর বিএনপি সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী হাজারো ব্যস্ততা ফেলে প্রাকৃতিক সৌন্দর্য দেখতে ছুটে এসেছেন রাঙামাটির কাপ্তাইয়ে। একটু নিরিবিলি প্রাকৃতির নিকট যাওয়ার জন্য সবকিছু শহরে ফেলে কয়েক ঘণ্টার সস্তির নিশ্বাস ফেলার জন্য পরিবারের সকলকে নিয়ে মঙগলবার পারিবারিক এক সফরে রুপের রাণী পাহাড়, হ্রদ, কাপ্তাইয়ের বিদ্যুৎ কেন্দ্র, প্রাকৃতিক সৌন্দর্য আর পাখ-পাখালী দেখার জন নৌবহর করে জীবতলী বিজিবি কর্তৃক নির্মিত ঝুঁমরেস্তরা ভ্রমণ করেছেন।

কাপ্তাইয়ে তাঁর এ প্রথম সফরে এসে এত সুন্দর দেখার মত জিনিস আছে তা কখনও না আসলে বুঝতে পারতেন না বলে তিনি মন্তব্য করেন। তবে দুঃখ প্রকাশ করেন যে, সব কিছু দেখার মত থাকলেও নেই কোন ভাল মানের হোটেল-মোটেল। প্রশাসন যদি উন্নতমানের ভ্রমণপিপাসুদের জন্য এ সুব্যবস্থা রাখতেন তাহলে অনেক ভ্রমণার্থী রাত্রীযাপন করে কাপ্তাইকে মনভরে দেখে নিতে পারত।

মঙ্গলবার এ সফরে আসার সাথে সাথে কাপ্তাই উপজেলা বিএনপির সভাপতি মহির উদ্দিন, উপজেলা শ্রমিকদল সাধারণ সম্পাদক কবিরুল ইসলাম কবির, উপজেলা শ্রমিকদলের যুগ্ম সম্পাদক বেলাল হোসেন চৌধুরী, জেলা শ্রমিকদল সদস্য আবুল মোয়াছেন, বিএনপি ইউনিয়ন সভাপতি লোকমান আহমেদ, সাধারণ সম্পাদক শামসুল আলমনুর মুন্না, ইউনিয়ন শ্রমিক দল আহবায়ক শেখ আবদুল হালিম, বিদ্যুৎ শ্রমিকদল নেতা নুরুল বশর, মাহাবুব ও আবদুস সোবাহানসহ অনেক নেতৃবৃন্দ আমীর খসরু মাহমুদ চৌধুরীর সাথে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেন এবং কাপ্তাই আসার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment
আরও পড়ুন