সমঝোতা বৈঠক করে লক্ষ্মীছড়ি-মানিকছড়ি সড়কে জীপ চলাচল শুরু

স্টাফ রিপোর্টার:

খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় চাঁদের গাড়ির হেলপারকে মারধরের ঘটনায় লক্ষ্মীছড়ি-মানিকছড়ি সড়কে জীপ গাড়ি চলাচল বন্ধ এক সপ্তাহ বন্ধ থাকার পর অবশেষে সমঝোতা বৈঠক করে পরিবর্হণ ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে জীপ সমিতি।

৬ ডিসেম্বর রবিবার বিকেলে মগাইছড়ি এলাকায় মানিকছড়ি ও লক্ষ্মীছড়ি উপজেলার সরকার দলীয় নেতৃবৃন্দ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও জীপ সমিতির নেতারা বৈঠক করে জনসাধারণের দুর্ভোগের কথা চিন্তা করে পরিবহন ধর্মঘট প্রত্যাহার করে নেন। মানিকছড়ি জীপ সমিতির সভাপতি রফিকুল ইসলাম, মানিকছড়ি আওয়ামীলীগ নেতা আব্দুর রাজ্জাক, লক্ষ্মীছড়ি আওয়ামীলীগের সভাপতি রেম্রাচাই চৌধুরী, আওয়ামীলীগ নেতা কলেন্দ্র চাকমা লেলিনসহ অন্যান্যরা বৈঠকে উপস্থিত ছিলেন।

জানা যায়, গত ২৯ অক্টোবর রবিবার লক্ষ্মীছড়ির মাষ্টারপাড়া নামক এলাকায় জীপ গাড়ির হেলপার আমিনুল ইসলাম হানিফ (২০) কে অতিরিক্ত যাত্রী বহনের অপরাধে সত্যরঞ্জন চাকমার ছেলে মিঠু চাকমা গালি-গালাজ করে এবং এক পর্যায় মারধর করে বলে অভিযোগ পাওয়া যায়। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে উক্ত গাড়ীর ড্রাইভার খোরশেদ আলম জীপ চালানো বন্ধ করে দেয়।

পরে এ ঘটনা জানা-জানির পর অনেকেই গাড়ি চালানো বন্ধ রাখে। এ অবস্থায় মানিকছড়ি জীপ সমিতি সকল যানবাহন অনিদ্রষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দেয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন