সরকারের সাফল্য অর্জন নিয়ে আলীকদমে তথ্য অফিসের আলোচনা সভা

Alikadam Govt. news 14.10

আলীকদম (বান্দরবান) প্রতিনিধি:
সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন বিষয়ে জনগণকে অবহিতকরণ ও উন্নয়নে সম্পৃক্ত করণের লক্ষে বান্দরবানের আলীকদম তথ্য অফিসের উদ্যোগে আলোচনা সভা, সংগীত অনুষ্ঠান ও চলচিত্র প্রদর্শন করা হয়েছে। বুধবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আল-আমিনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান কাইনথপ ম্রো। আলোচনসভা শেষে স্কুল ছাত্র-ছাত্রীদের জন্য সরকারে উন্নয়ন ভাবনা ও সাফল্য বিষয়ে সঙ্গীতানুষ্ঠান ও চলচিত্র প্রদর্শন করা হয়। এর আগে এ বিষয়ের ওপর স্থানীয় সংবাদকর্মীদের নিয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

লামা তথ্য অফিসার মোঃ রুহুল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় সরকারের উন্নয়ন কর্মকান্ডের ওপর বিশেষ অতিথির বক্তব্য রাখেন আলীকদম থানার অফিসার্স ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ বাকি বিল্লাহ, পল্লী উন্নয়ন কর্মকর্তা কল্লোল কুমার সেন, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বাসুদেব কুমার সানা, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান প্রমুখ।

বক্তারা বর্তমান সরকারের সাত বছরের কর্মকান্ড ও উন্নয়নের সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন। এতে শিক্ষা, স্বাস্থ্য, স্যানিটেশন, নিরাপদ মাতৃত্ব, বাল্য বিবাহ রোধ প্রভৃতি তুলে ধরা হয়। এতে স্থানীয় সরকারী উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন