সাংবাদিক নাদিম হত্যার বিচারের দাবিতে রাজপথে রাঙামাটির সাংবাদিকরা

fec-image

বাংলানিউজটোয়েন্টিফোর. কম জামালপুর জেলা প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিম হত্যার বিচারের দাবিতে রাজপথে নামল রাঙামাটি জেলার সংবাদকর্মীরা।

সোমবার (১৯ জুন) সকালে জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিকতা মহান পেশা। দেশ ও সমাজের, অসঙ্গতি এবং মাদক ব্যবসায়ী, দুর্নীতিবাজদের বিরুদ্ধে লেখনি শক্তির মাধ্যমে তুলে ধরে সাংবাদিক তার পবিত্র কাজটি করে। এই মহান দায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিক নাদিম খুন হলো।

বক্তারা এসময় সাংবাদিক নাদিমসহ অতীতে যত সাংবাদিন খুন এবং নির্যাতনের শিকার হয়েছেন তাদের সুষ্ঠু বিচারের দাবি জানান।

রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলার প্রবীণ সাংবাদিক একেএম মকসুদ আহমেদ, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি আনোয়ার আল হক, সুশীল সমাজের প্রতিনিধি নুরুল আফসার, সুজন এর জেলা কমিটির সাধারণ সম্পাদক এম জিসান বখতিয়ার, বাংলানিউজটোয়েন্টিফোর. কমের জেলা প্রতিনিধি মঈন উদ্দীন বাপ্পী, ৭১ টিভির জেলা প্রতিনিধি উছিংছা রাখাইন কায়েস এবং চ্যানেল টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি জিয়াউল হক প্রমুখ।

প্রসঙ্গত, ১৪ জুন রাতে সাংবাদিক নাদিম পেশাগত দায়িত্ব পালন শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরার পথে বখশিগঞ্জ উপজেলার পাথাটিয়া এলাকায় তার গতি রোধ করে সাধুরপাড়া ইউনিয়নের চেয়ারময়ান মাহমুদুল আলম বাবু তার ক্যাডার বাহিনী দিয়ে হামলা চালায়। আহত অবস্থায় নাদিমকে প্রথমে স্থানীয় হাসপাতালে পরে উন্নত চিকিৎসা দিতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে গত ১৫ জুন দুপুর পৌনে ৩টার দিকে তিনি চিকিৎসাধীন থেকে মারা যান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন