সিমেন্টবাহী ট্রাক চাপায় নিহত ১

fec-image

কক্সবাজার শহরের কলাতলী ডলফিন মোডে চট্টগ্রামের দিক থেকে আসা সিমেন্টবাহী ট্রাক চাপায় ঘটনাস্থলে একজন মারা গেছে। এতে একটি সিএনজি ধুমড়ে মুছড়ে গেছে। ঘটনাস্থল থেকে প্রাথমিকভাবে একজনের লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার (৬ মার্চ) রাত সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটেছে। ঘটনার পরপরই কক্সবাজার ফায়ার সার্ভিস টিম উদ্ধার কাজে অংশ নিয়েছে। তারা একজনের লাশের পাশাপাশি ট্রাকের নীচে চাপা পড়া অবস্থা থেকে আরও দুইজনকে উদ্ধার করেছে। আহতদের জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশংকা হরা হচ্ছে। হতাহতের কারো পরিচয় পাওয়া যায়নি। তবে আহতদের মধ্যে একজন নারীও রয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে।

শনিবার (৬ মার্চ) রাত সাড়ে ১১ টায়  দমকল বাহিনী উদ্ধার তৎপরতা চালায়। উদ্ধার কাজে সহায়তা করছে পুলিশসহ স্থানীয় বাসিন্দারা। পাশাপাশি জেলা ছাত্র লীগের সভাপতি সাদ্দাম হোসেন, মারুফ আদনানের নেতৃত্বে একটি টিম উদ্ধার কাজে অংশ গ্রহণ করেছে।

খবর পেয়ে এমপি আশেক উল্লাহ রফিক, মেয়র মুজিবুর রহমান, পুলিশ সুপার মো. হাসানুজ্জামানসহ সংশ্লিষ্টরা ঘটনাস্থলে পৌঁছেছেন।

স্থানীয় একজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, ট্রাকটি ব্রেকফেইল করে একটি সিএনজিকে ধাক্কা দেয়। তাতে ট্রাক চাপায় একজন মারা গেছে। আরও ৪ জনকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

ঝিলংজা ইউনিয়নের চেয়ারম্যান টিপু সোলতান ঘটনাস্থল থেকে জানিয়েছেন, সড়ক আইন না মেনে বেপরোয়া ট্রাক চালনার কারণে মর্মান্তির সড়ক দুর্ঘটনাটি ঘটেছে। সুষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নেয়া দরকার।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ ফুটপাথ দখল করে আদনান অবৈধ পার্কিং, অনিয়ন্ত্রিত যানজট ও সড়ক আইন না মানার জন্য বারবার এমন ঘটনা ঘটছে বলে মনে করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ট্রাক, নিহত, সিমেন্টবাহী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন