চকরিয়ায় মহাসড়কে সিমেন্টবোঝাই ট্রাকে বাসের ধাক্কা, নিহত ২

fec-image

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় সিমেন্ট বোঝাই চলন্ত ট্রাকগাড়ির পেছনে যাত্রীবাহী বাসের ধাক্কায় ২ জন নিহত হয়েছে। এসময় আরো তিনজন গুরুতর আহত হয়। ঘটনাস্থলে থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৮ জুলাই) সকাল ৭টার দিকে মহাসড়কের চকরিয়ায় উত্তর হারবাং আজিজনগর দরগাগেইট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- ব্রাহ্মনবাড়িয়া নবীনগর উপজেলার নাসিরাবাদ এলাকার জামাল হোসেনের ছেলে টিপু সুলতান(২২) ও যশোর জেলার শার্শা উপজেলার সুবর্ণখালী এলাকার আবু হাসানের ছেলে তালহা জোবায়ের সাজিদ(২১)। আহতদের তাৎক্ষণিকভাবে পরিচয় পাওয়া যায়নি।

চকরিয়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক খোকন কান্তি রুদ্র সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালের দিকে কক্সবাজার অভিমুখে বিসমিল্লাহ পরিবহনের বাসগাড়ি (ঢাকা মেট্রো ব- ১২-১৮৪৬) যাচ্ছিল। পথিমধ্যে গাড়িটি মহাসড়কের চকরিয়ায় উত্তর হারবাং এলাকায় পৌঁছলে সিমেন্ট বোঝাইকৃত ট্রাকগাড়িকে (চট্টমেট্রো-ট-১২-০৬৬৯) পেছন থেকে ধাক্কা দেয়া হলে বাসের চালকসহ ৩ জন যাত্রী গাড়ির ভিতরে আটকা পড়ে থাকে। এছাড়াও ৩-৪ জন বাসের যাত্রী কমবেশি আহত হয়। মহাসড়কের হাইওয়ে থানা পুলিশের মোবাইল টিম ও চকরিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে দ্রুত চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ওইসময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহতদের পরীক্ষা-নিরীক্ষা করে বাসের ২ জন যাত্রীকে মৃত ঘোষণা করেন।

মহাসড়কের চকরিয়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) খোকন কান্তি রুদ্র বলেন, সকালে কক্সবাজারের দিকে সিমেন্টবোঝাই ট্রাক ও যাত্রীবাহী একটি বাস যাচ্ছিল। গাড়ি দুটি উত্তর হারবাং এলাকায় পৌঁছলে ট্রাকের পেছনে ধাক্কা দেয় বাসটি। এতে বাসে থাকা ২ জন নিহত ও ৩ জন গুরুতর আহত হয়। আহত তিনজনকে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। দুর্ঘটনা পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। নিহতদের মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, ট্রাক, বাস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন