চকরিয়ায় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

fec-image

কক্সবাজারের চকরিয়ায় মহাসড়কের ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মো. রিদুয়ান (২৪) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। দুর্ঘটনার পরপরই ট্রাক গাড়ির চালক দ্রুত পালিয়ে যায়।

মঙ্গলবার (১৫ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ফাঁসিয়াখালীস্থ রাস্তার মাথায় পল্লী বিদ্যুৎতের সাব-স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল আরোহী রিদুয়ান পার্বত্য বান্দরবান লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মুসলিমপাড়া এলাকার মহিউদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও চিরিংগা হাইওয়ে পুলিশ জানান, মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় ফাঁসিয়াখালীস্থ রাস্তার মাথায় পল্লী বিদ্যুৎতের সাব-স্টেশনের সামনে চট্টগ্রাম অভিমুখী একটি ট্রাক (রেজি: নং চট্টমেট্রো- ব-১১-৪৬২৪) সাথে কক্সবাজার অভিমুখী নাম্বারবিহীন একটি ডিসকভার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রিদুয়ান নামে মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়।

খবর পেয়ে চিরিংগা হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় মোটরসাইকেল চালককে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে চিরিংগা হাইওয়ে থানা পুলিশ দুর্ঘটনা পতিত গাড়ি দুটি জব্দ করেছে। তবে দুর্ঘটনার পরপরই ট্রাকগাড়ির চালক দ্রুত পালিয়ে যাওয়ার কারণে তাকে গ্রেপ্তার করতে পারেনি।

মহাসড়কের চিরিংগা হাইওয়ে থানার ইনচার্জ (এস আই) খোকন কান্তি রুদ্র বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহত মোটরসাইকেল চালককে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত ঘোষনা করেন। আইনানুগ প্রক্রিয়ার মাধ্যমে নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার গাড়ি দুটি জব্দ করা হয় বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, ট্রাক, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন