বান্দরবানে ২ বিক্রয় কর্মীকে অপহরণের অভিযোগ

fec-image

বান্দরবানের বকেয়া কিস্তি টাকা উত্তোলন করতে গিয়ে ওয়াল্টন প্লাজার ২ বিক্রয় কর্মীকে অপহরণ করে নিয়ে গেছে দুর্বত্তরা। তবে কে বা কারা অপহরণ করেছে সে ব্যাপারে এখনো জানা যায়নি।

মঙ্গলবার (১৫ আগস্ট) বিকেলে বান্দরবান সদর উপজেলা জামছড়ি ইউনিয়ন বাঘমারা এলাকায় এ ঘটনা ঘটে।

অপহৃতরা হলেন- বান্দরবানের লামা গজালিয়া ইউনিয়নের গান্ধ্যা পাড়া এলাকার মংনু সিং মারমার ছেলে বাএমং মারমা(২৫) ও রাঙামাটি কাপ্তাই উপজেলার থোয়াইপ্রু মং মারমার ছেলে পাইচিং মং মারমা(২৫)। তারা দুজনেই ওয়াল্টন প্লাজা বান্দরবান শাখায় কর্মরত ছিলেন।

ওয়াল্টন প্লাজার বান্দরবান শাখার ম্যানেজার মো. নুরুল ইসলাম খান সুমন বিষয়টি নিশ্চিত করে জানান, সকালে বাগমারা এলাকায় মাসিক বকেয়া কিস্তি আদায়ের জন্য যান দুই ওয়াল্টনের বিক্রয় কর্মী। পরে তাদের সাথে কোনপ্রকারের যোগাযোগ করতে পারছি না। সন্ধ্যার দিকে অপরিচিত নাম্বার থেকে ফোন করে জানতে চাওয়া হয় আপনারা কার অনুমতি নিয়ে এলাকায় ব্যবসা করতেছেন? তারা উত্তরে জানান আমরা ব্যবসা করছি না, চাকুরি করছি। এরপর অপর প্রান্ত থেকে বলা হয় আপনার দুই কর্মী আমাদের হেফাজতে আছে, এই কথা বলে সংযোগ কেটে দেন। এরপর থেকে ফোন দূরের কথা নাম্বারটি বন্ধ রয়েছে বলে জানান তিনি।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম শহীদুল ইসলাম জানান, অপহরণের বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহরণ, অভিযোগ, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন