সেমিফাইনালের অপেক্ষায় মাশরাফি

পার্বত্যনিউজ ডেস্ক:

শুক্রবার কার্ডিফে সাকিব-মাহমুদউল্লাহর জোড়া সেঞ্চুরির বদলে অবিশ্বাস্য এক জয় পেয়েছে মাশরাফিরা। সে সঙ্গে চ্যাম্পিয়ন্স ট্রফিতে টিকে আছে বাংলাদেশের সেমির আশাও। আর সেমিতে গেলে আরও ভালো খেলার প্রত্যাশার কথাও জানালেন টাইগার অধিনায়ক মাশরাফি।

এ নিয়ে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, ‘প্রথম ইনিংস শেষে মনে হচ্ছিল ম্যাচটি আমাদের জন্য অনেক সহজ। তবে ৩৩ রানে ৪ উইকেট পরে জয় কঠিন হয়ে যায়। সত্যিকার অর্থে এ জয় আমাদের পরবর্তীতে ভালো করতে অনুপ্রাণিত করবে। আর আমরা যদি সেমিতে যেতে পারি তাহলে এ জয় আমাদের আরও ভালো খেলতে সাহায্য করবে।’

এদিকে নিউজিল্যান্ডের বিপক্ষে স্মরণীয় জয়ের পরও বাংলাদেশকে তাকিয়ে থাকতে হচ্ছে ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ম্যাচের দিকে। ‘এ’ গ্রুপের শেষ ম্যাচে ইংল্যান্ডের কাছে অস্ট্রেলিয়াকে অবশ্যই হারতে হবে। এই ম্যাচে যদি অস্ট্রেলিয়া জিতে যায়, তাহলে নিউজিল্যান্ডের বিপক্ষে অসাধারণ জয়টির আর কোনো মূল্যই থাকবে না। তাই পুরো বাংলাদেশের চাওয়ার একটাই ইংল্যান্ডের কাছে অস্ট্রেলিয়ার হার।

শুক্রবার নিউজিল্যান্ডকে ২৬৫ রানে বেধে রাখার পরই জয়ের স্বপ্ন দেখা শুরু করে বাংলাদেশ। তবে ব্যাট করতে নেমে মাত্র ৩৩ রানে তামিম, সৌম্য, সাব্বির এবং মুশফিকের বিদায়ের পর উল্টো শুরু হয় হারের শঙ্কা। ঠিক এ সময় বাংলাদেশের পরিত্রাতা হয়ে আবির্ভূত হন সাকিব-মাহমুদুল্লাহ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন