সোমবার খাগড়াছড়ির তিন কিশোরী ফুটবল কন্যার বর্ণাঢ্য সংবর্ধনা

তিন কৃতি ফুটবলার মনিকা চাকমা, আনাই মগিনী ও আনুচিং মগিনী

 

আগামী সোমবার(৩ জুন) দেশ সেরা খাগড়াছড়ির তিন কৃতী ফুটবলার মনিকা-আনাই ও আনুচিং-এর বর্ণাঢ্য সংবর্ধনা।

দেশীয় ও বিদেশী ফুটবলভক্তদের মনে স্থান করে নেওয়া তিন কন্যার জন্য খাগড়াছড়ির অফিসার্স ক্লাব মিলনায়তনে গণসংবর্ধনা প্রদানের জোর প্রস্তুতি চলছে।

দেশ ছাড়িয়ে বিশ্ব অঙ্গনে কিশোরী ফুটবল কৃতিত্ব তুলে ধরার কারিগর খাগড়াছড়ির তিন কৃতি ফুটবলার মনিকা চাকমা, আনাই মগিনী ও আনুচিং মগিনীকে এ গণসংবর্ধনা দেবে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ (পাজেপ) ও জেলা ক্রীড়া সংস্থা।

বয়স ভিত্তিক জাতীয় মহিলা ফুটবল দলের নক্ষত্র খাগড়াছড়ির তিন কন্যা মনিকা চাকমা, আনাই মগিনী ও আনুচিং মগিনী। সর্বশেষ বঙ্গমাতা অনূর্ধ্ব ১৯ আন্তর্জাতিক টুর্নামেন্টে মঙ্গোলিয়ার বিপক্ষে গোল করে ফিফা’র ম্যাজিকেল গোলদাতার সেরা দশের পঞ্চম স্থান অর্জন করেন মনিকা চাকমা।

খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা জানান, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ক্রীড়ামোদী চেয়ারম্যান কংজরী চৌধুরীর উৎসাহ ও সহযোগিতায় ক্রীড়াঙ্গন উজ্জীবিত। খাগড়াছড়ির নাম বিশ্ব দরবারে তুলে ধরা কৃতি তিন নারী ফুটবলারকে গণসংবর্ধনা দেয়ার উদ্যোগ অন্য খেলোয়াড়দেরও উৎসাহ দিবে।

খাগড়াছড়ির ক্রীড়াঙ্গনকে আরও গতিশীল করতে পবিত্র ঈদুল ফিতরের পর থেকে নিয়মিত টুর্নামেন্ট করার পরিকল্পনার কথাও তুলে ধরেন তিনি।

খাগড়াছড়ির কৃতি ৩ নারী ফুটবলারের গণসংবর্ধনা অনুষ্ঠানে সর্বস্তরের জনগণের সবান্ধব উপস্থিতি কামনা করছে আয়োজকরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ির, ফুটবল, সংবর্ধনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন