৮ বছর পর স্ত্রীর মুখ দেখালেন ইরফান পাঠান

fec-image

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠানের বিয়ের ৮ বছর পূর্ণ হলো। অষ্টম বিবাহবার্ষিকীতে ইরফান তার স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করেন। এর মাধ্যমেই তিনি তার স্ত্রী সাফা বাইগকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সামনে আনলেন।

২০১৬ সালে বিয়ে করেছিলেন ইরফান পাঠান এবং সাফা বাইগ। বর্তমানে দুই পুত্র নিয়ে তাদের সংসার। তাদের দুই ছেলের নাম ইমরান এবং সুলেমান। ৩ ফেব্রুয়ারি বিয়ের আট বছর পূর্তি উপলক্ষ্যে তিনি তার স্ত্রীর ছবি ভক্তদের সামনে আনেন।

ইরফান যে ছবিটি পোস্ট করেছেন সেখানে তাকে কালো কুর্তা পরে স্ত্রীর পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। অন্যদিকে সাফার পরনে আছে একটি হালকা গোলাপি রঙের চুড়িদার এবং সাদা ওড়না।

এই ছবিটি পোস্ট করে এদিন ইরফান লেখেন, একাধিক চরিত্র যা দক্ষতার সঙ্গে একজন মানুষই পালন করছেন। মুড ভালো করে দেওয়ার মানুষ, কমেডিয়ান, সমস্যা তৈরি করার লোক, সবসময়ের সঙ্গী, বন্ধু, আমার দুই সন্তানের মা। এই সুন্দর সফরে আমি তোমাকে আমার স্ত্রী হিসেবে পেয়ে ধন্য। হ্যাপি এইথ আমার ভালোবাসা।

অনেকেই এই পোস্টে মতামত জানিয়েছেন। তারা সবাই ইরফান পাঠানের স্ত্রীর মুখ দেখতে পেরে উচ্ছ্বসিত। অনেকেই লেখেন, অবশেষে মুখ দেখালেন!

আরেক ব্যক্তি লেখেন, দুর্দান্ত মানিয়েছে আপনাদের। অনেক শুভেচ্ছা। কেউ আবার লেখেন, সানিয়া মির্জা এবার বুঝবেন তিনি ঠিক কত বড় ভুল করেছিলেন। কেউ কেউ বোরখা ছাড়া স্ত্রীর ছবি পোস্ট করার জন্য কটাক্ষ করেছেন প্রাক্তন ক্রিকেটারকে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন