পাহাড়ী-বাঙ্গালীর ধুয়ো তুলে পাহাড়ের সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্র চলছে- লে. কর্ণেল মো. জিল্লুর রহমান পিএসসি

25.02

সিনিয়র রিপোর্টার:

মাটিরাঙ্গার মোটরসাইকেল চালক মো. আজিজুল হাকিম শান্ত হত্যাকান্ডের প্রসঙ্গ উল্লেখ করে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল মো. জিল্লুর রহমান পিএসসি বলেন, একটি মোটরসাইকেলের জন্যই তাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। সন্ত্রাসীদের কোন গোষ্ঠী বা সম্প্রদায় নেই উল্লেখ করে তিনি বলেন, পাহাড়ী-বাঙ্গালীর ধুয়ো তুলে পাহাড়ের সম্প্রীতি বিনষ্টের ষড়যন্ত্র চলছে। পাহাড়ের সাম্প্রদায়িক-সম্প্রীতি রক্ষায় সন্ত্রাসীদের কোন প্রকার ছাড় দেয়া হবে না বলেও হুশিয়ারী উচ্চারণ করেন তিনি।

বৃহস্পতিবার ১১টার দিকে মাটিরাঙ্গা জোন সদরে বিশেষ আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে জোন অধিনায়ক লে. কর্ণেল মো. জিল্লুর রহমান পিএসসি উপরোক্ত কথা বলেন।

মতবিনিময় সভায় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তাজুল ইসলাম তাজু, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো, গুইমারা থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান, মাটিরাঙ্গা সদর ইউনিয়নের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা ও অভ্যা মৌজার হেডম্যান ললিত বিকাশ ত্রিপুরা প্রমূখ বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গার মোটরসাইকেল চালকদের নিরাপত্তা বিধানে নানা উদ্যোগ গ্রহণের কথা উল্লেখ করে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান বলেন, ইতিমধ্যে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালকদের চারটি সমিতির সদস্যদের সাথে মতবিনিময় সভা করে তাদেরকে বেশ কিছু নির্দেশনা দেয়া হয়েছে। তিনি বলেন, আইন-শৃঙ্খলা রক্ষাসহ সন্ত্রাসীদের চিহ্নিত করতে তাদের সহযোগিতা চাওয়া হয়েছে।

এ সময় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা জোন‘র পদস্থ সামরিক কর্মকর্তা ছাড়াও মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. আবুল হোসেনসহ স্থানীয় জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারী, সাংবাদিক নেতৃবৃন্দ, শিক্ষক প্রতিনিধি ও গণ্যামন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন