চকরিয়ায় অপহরণের ৮দিন পর অপহ্নত ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী উদ্ধার

 

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সিটমহল খ্যাত উপজেলার বমুবিলছড়ি ইউনিয়ন থেকে ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া অপহ্নত এক স্কুল ছাত্রীকে অপহরণের ৮দিন পর উদ্ধার করেছে পুলিশ।

বুধবার(২মে) রাত সাড়ে ১০টার দিকে থানা পুলিশের একটি টিম কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও বাঁশকাটা এলাকা থেকে ওই অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়। পুলিশ অপহরণের এ ঘটনায় অভিযুক্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

সূত্রে জানা গেছে, গত ২৫ এপ্রিল উপজেলার বমুবিলছড়িতে স্কুলে যাওয়ার পথে ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রী অপহরণের শিকার হয়। ওই অপহ্নত ছাত্রীকে তার নিকট আত্বীয় স্বজন ও বিভিন্নস্থানে খোঁজ করে না পেয়ে ছাত্রীর বড় ভাই বাদী হয়ে ১মে(বুধবার)চকরিয়া থানায় মামলা দায়ের করেন।

মামলার অভিযোগের প্রেক্ষিতে থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার উপপরিদর্শক (এস আই) আবদুল খালেকের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান চালায়। পুলিশ গোপন সংবাদ পেয়ে কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও বাঁশকাটা এলাকায় অভিযান চালিয়ে একটি ভাড়া বাসা থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে। এ ঘটনায় জড়িত অভিযুক্ত অপহরণকারী পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

এ ব্যাপারে অভিযানে যাওয়া থানার উপপরিদর্শক(এস আই) আবদুল খালেকের কাছে জানতে চাইলে তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অপহ্নত স্কুল পড়ুয়া ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে উদ্ধার করা হয়। ঘটনায় জড়িতদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন