নাইক্ষ্যংছড়িতে ইমামদের মাঝে আর্থিক অনুদান বিতরণ

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহাফিল অনুষ্ঠিত হয়ে। উক্ত ইফতার মাহাফিলে পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র পক্ষে নাইক্ষ্যংছড়ি উপজেলার প্রতিটি মসজিদের ইমামদের আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

গতকাল বুধবার (২০এপ্রিল) বিকাল সাড়ে ৫টায় হাজী এম এ কালাম সরকারি কলেজের অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দেছড়ি ইউপি চেয়ারম্যান মোহাম্মদ ইমরানের সঞ্চালনায় ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ’র সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলার যুগ্ম-সাধারণ সম্পাদক ও বান্দরবান পার্বত্য জেলার সদস্য মোজাম্মেল হক বাহাদুর। এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বান্দরবান জেলা আওয়ামী লীগের সদস্য আবু তাহের কোম্পানি, বান্দরবান জেলা আওয়ামী লীগের সদস্য ও সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী।

অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, যুবলীগের সাধারণ সম্পাদক আলী হোছেন,সদর যুবলীগের সভাপতি ফাহিম ইকবাল চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো.রেজাউল,কলেজ ছাত্রলীগের সভাপতি মো.সেলিম ও সাধারণ সম্পাদক ইফতেখার উল আবরার, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ইরফান মাহাবুব রাইহান, সাধারণ মুনিনুল আলম মুমু, সদর ছাত্রলীগের সভাপতি ফয়সাল আজাদ, বাইশারী ছাত্রলীগের সভাপতি ছালেহ নূর রিপনসহ যুবলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় ইফতার মাহফিল অনুষ্ঠানে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া মাহফিল হয় এবং শেষে উপস্থিত সকলে ইফতারে অংশ নেয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন