চকরিয়ায় হাইওয়ে পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ যুবক গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় চিরিংগা হাইওয়ে পুলিশ অভিযান চালিয়ে যাত্রীবাহী বাস তল্লাসী করে ৯৫০পিস ইয়াবা ট্যালেটসহ মো. মোস্তাকিন (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার(২৩ নভেম্বর) রাত্রে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া বানিয়ারছড়াস্থ আমতলি নামক এলাকায় পুলিশ ধৃত ইয়াবা পাচারকারী গ্রেফতার করেন। ধৃত ইয়াবা পাচারকারী কুষ্টিয়া জেলার মিরপুর ৬ নম্বর ওয়ার্ড মহিলা মাদ্রাসা পাড়া এলাকার মৃত মোহাম্মদ আলমের পুত্র।

উপজেলার বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশ সূত্রে জানাগেছে, চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বানিয়ারছড়া স্টেশন সংলগ্ন আমতলি নামক

এলাকায় বৃহস্পতিবার(২৩ নভেম্বর) রাত্রের দিকে কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী যাত্রীবাহী শ্যামলী পরিবহন (ঢাকা মেট্রো-ব ১৫-২১৫৮)যোগে ইয়াবা পাচারে গোপন সংবাদ পাই পুলিশ। সংবাদ পেয়ে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আনোয়ার হোসেনের নেতৃত্বে সঙ্গীয়  একদল পলিশ ওই গাড়িটি সিগন্যাল দিয়ে থামিয়ে সন্দেহজনক ভাবে এক যুবককে ব্যাগ তল্লাসী চালিয়ে ৯৫০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় হয়েছে বলে পুলিশ জানান।

এ ব্যাপারে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট নুরে আলমের কাছে জানতে চাইলে তিনি বলেন, চকরিয়াস্থ কক্সবাজার মহাসড়কে হাইওয়ে পুলিশের অভিযানে ৯৫০পিস ইয়াবা ট্যাবলেটসহ এক যুবককে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। ধৃত ইয়াবা পাচারকারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন