পাহাড়ি ছাত্র পরিষদের নতুন কমিটিকে পার্বত্য বাঙালী ছাত্র পরিষদের শুভেচ্ছা

fec-image

সন্তু লারমার জনসংহতি সমিতির সহযোগী সংগঠন পাহাড়ি ছাত্র পরিষদের নব নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে পাহাড়ের অপর ছাত্রভিত্তিক আঞ্চলিক সংগঠন পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ

মঙ্গলবার (২১ মে) রাতে সংগঠনটির প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মোমিনের স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বার্তায় এসব তথ্য জানানো হয়।

নবনির্বাচিত পিসিপির কেন্দ্রীয় সভাপতি জুয়েল চাকমা, সাধারণ সম্পাদক রামভাই পাংখোয়া এবং সাংগঠনিক সম্পাদক নিপুন চাকমাসহ পূর্নাঙ্গ কমিটিকে অভিনন্দন জানিয়ে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ রাঙামাটি জেলার নেতৃবৃন্দ বলেন, পাহাড়ে সন্ত্রাসীদের দ্বারা চলমান হত্যা, গুম, অপহরণ, এবং চাঁদাবাজি বন্ধে পিসিপির নতুন কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তাদের বিশ্বাস।

বিজ্ঞপ্তিতে বাঙালি ছাত্র পরিষদের নেতৃবৃন্দ আরও বলেন, কতিপয় উপজাতি সন্ত্রাসী গোষ্ঠি উপজাতীদের একটি অংশকে কাল্পনিক জুম্মল্যান্ড রাষ্ট্রের স্বপ্ন দেখিয়ে পাহাড়ে অশান্তির দাবানল জিইয়ে রেখেছে।

সংগঠনটি আশা করেন, পিসিপির বর্তমান নেতৃবৃন্দ স্বাধীন বাংলাদেশের প্রতি পূর্ণ আস্থা এবং বিশ্বাস স্থাপন করে মুক্তিযুদ্ধের চেতনা লালন করে পাহাড়ে চলমান,হত্যা, গুম, অপহরণ বন্ধে ও সসস্ত্র সন্ত্রাসীদের বিরুদ্ধে ছাত্র সমাজকে সচেতন করে অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে পিসিপির নতুন কমিটি সোচ্চার ভূমিকা রাখবে বলে তাদের সংগঠন বিশ্বাস করে বলে অভিমত ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two + 15 =

আরও পড়ুন