খাগড়াছড়িতে ছাত্রলীগ-যুবলীগ নেতা-কর্মীদের হামলায় পুলিশের এসআই আহত

হামলা

নিজস্ব প্রতিনিধি॥

খাগড়াছড়ির মহালছড়ি থানার মাইসছড়ি বাজারে ছাত্রলীগ-যুবলীগ নেতা-কর্মীদের হামলায় পুলিশের এক উপ-পরিদর্শক আহত হয়েছে।

আহত পুলিশের উপ-পরিদর্শক মোঃ শহীদুল ইসলাম মাইসছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন। শনিবার সকাল সাড়ে দশ ঘটিকার সময় এই ঘটনা ঘটে।

খাগড়াছড়ি জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান জানান, গত ১৩ ডিসেম্বর মাইসছড়ি বাজারের জনৈক জহির মাষ্টার ও প্রতিবেশী বিনয় চাকমার মধ্যে লাউ চুরিকে কেন্দ্র করে ঝগড়া হয়। পরবর্তীতে প্রতিবেশীর বাড়িতে গিয়ে জহির ১২০০ টাকা চুরি করে নিয়ে এসেছে বলে ফাঁড়ি ইনচার্জের নিকট অভিযোগ করেন বিনয় চাকমা।

অভিযোগের বিষয়টি ফাঁড়ি ইনচার্জ সামাজিকভাবে সমাধান করে দেন এবং জহির মাষ্টারকে ১২০০ টাকা ফেরত দিতে বলেন। বিষয়টি নিয়ে আজ সকাল ১০.৩০টার দিকে জহির মাষ্টারের সাথে ফাঁড়ি ইনচার্জের কথা কাটাকাটির এক পর্যায়ে মাইসছড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি হযরত আলী ও ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলামের নেতৃত্বে ৮/১০জন হামলা চালায়। তারা পুলিশের উপ-পরিদর্শক শহীদুল ইসলামকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে সেনাবাহিনী গিয়ে আহত পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।

ঘটনায় জড়িত থাকার অভিযোগে মাইসছড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি হযরত আলী ও ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরূদ্ধে মহালছড়ি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন